নলছিটিতে যুবককে গলাকেটে করে হত্যা

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯ | আপডেট: ৭:০১:অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

ঝালকাঠির নলছিটিতে সজল দেওয়ান(২৮) নামে এক যুবককে জবাই করে হত্যা করেছে দুবৃত্তরা। বৃহষ্পতিবার সকালে পৌর এলাকার মালিপুর গ্রামের নিজ ঘর থেকে তার জবাই করা মর দেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সজল দেওয়ান(২৮) মরহুম আমির আলী দেওয়ানের ছেলে।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, একই বাড়িতে পরিবার থেকে আলাদা একটি ঘওে বসবাস করতেন ওই যুবক। সকালে নিহতের বোন সফি বেগম ওই ঘরের সামনে গিয়ে রক্তাক্ত অবস্থায় ভাইয়ের লশি দেখে পুলিশে খবর দেয়। গত রাতে যুবককে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। মৃত দেহের পাশ থেকে একটি রক্তাক্ত ধারালো দা উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক সূত্র জানায়, নিহতের বাড়িতে আল কাদেরিআ দরবার শরীফ নামে একটি ধর্শীয় প্রতিষ্ঠান রয়েছে। সজল দেওয়ান(২৮) এর বাবা প্রায়ত আমি দেওয়ান ছিলেন ওই দরবার শরীফের পীর। তার মৃত্যুর পর পীরের দায়িত্ব পান চাচা আনোয়ার দেওয়ান। এ নিয়ে চাচার সাথে প্রকাশ্য বিরোধ ছিল নিহত সজলের। এতে কয়েকবার উভয় পরে মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনাও ঘটেছে।
এ ব্যাপারে নলছিটি থানার অফিসার ইনচার্জ মো. শাখাওয়াত হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের প থেকে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।