সংগঠক ও সাংবাদিকতায় জাগো বাংলাদেশ অ্যাওয়ার্ড পেলেন ফারুক মজুমদার।

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১১:৪৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৯ | আপডেট: ১:১৭:অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৯

বিনোদন ডেস্কঃ ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে),বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সদস্য,চৌদ্দগ্রাম প্রেসক্লাব সদস্য, বিনোদনধারা ব্যবস্থাপনা সম্পাদক,পাক্ষিক চাওয়া পাওয়া সম্পাদক,ফারুক মজুমদার সফল ও সাংবাদিকতায় অ্যাওয়ার্ড পেয়েছেন। জাগো বাংলাদেশ শিশু কিশোর ফেডারেশন কর্তৃক সময়ের সেরা সংগঠক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে বিশেষ অবদান রাখায় আজ শাহবাগস্থ কচিকাঁচা মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাঁর হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেন সাবেক তথ্য সৈয়দ মারগুব মোর্শেদ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বপ্নিল প্রতিষ্ঠা সভাপতি মঞ্জুরুল আলম টিপু,এস নুর মাল্টিমিডার চেয়ারম্যান বিউটি খান ও দৈনিক একাত্ত বাংলাদেশ সম্পাদক ইকবাল আজিজ বিজু।

উপস্থপনা করেন জামাল সিকদার। এছাড়াও অ্যাওয়ার্ড পান চিত্রনায়ক আমান রেজা,চিত্রনায়িকা সাচিনুর,অভিনেত্রী সানজিদা রোজ,মডেল প্রিয়ংকা জামান।
পুরস্কার পাওয়ার পর অনুভূতি প্রকাশ করে ফারুক মজুমদার বলেন, কাজের স্বীকৃতি পেলে ভাল লাগে। কাজে উৎসাহ বাড়ে। আমি পুরস্কার পাওয়ার জন্য কাজ করি না। সংগঠন ও সাংবাদিকতা করি মানুষের অধিকার আদায়ের জন্য। সাংবাদিকতা আমার নেশা এবং অন্য রকম পেশা। এই পেশার মাধ্যমে সমাজ সংসার ও দেশের স্বার্থে কাজ করা যায়। মানুষের উপকার করতে আমার ভালো লাগে। তাই শত ব্যস্ততার মধ্যেও এই পেশাকে হাতে নিয়েছি।

সংবাদ পরিবেশনার ফাঁকে ফাঁকে গল্প উপন্যাস ও গল্প লিখেতে শরু করেছেন তিনি।
এবারের বই মেলায় ধারা মাল্টিমিডা থেকে প্রকাশ হবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে
একটি কালজয়ী লেখা “হৃদয়ে মুজিব ” ২০২০ সালে একুশের বই মেলায়।