নীল মিত্র ও শিখা খানের “ভার্চুয়াল এডিক্টেড”

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৯ | আপডেট: ১১:২৭:অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৯

বিনোদন ডেস্কঃ সম্প্রতি কেরানীগঞ্জের বসুন্ধরা রিভার ভিউ প্রকল্পের বিভিন্ন লোকেশনে নির্মিত হল সল্পদৈর্ঘ চলচ্চিত্র “ভার্চুয়াল এডিক্টেড”। শর্টফিল্মটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন এ প্রজন্মের মডেল শিখা খান ও নীল মিত্র। শর্টফিল্মটি পরিচালনা করেছেন বিনোদন সাংবাদিক ও নির্মাতা এম. রানা সিদ্দিক।

একজন তরুণের ভার্চুয়াল আসক্তি তথা মেসেঞ্জার, ইমু, ফেসবুকের প্রতি প্রচন্ড নেশা ও তার করুণ পরিনতি তুলে ধরা হয়েছে শর্টফিল্মটিতে। বকচুড়ি এন্টারটেইনমেন্ট প্রযোজিত শর্টফিল্মটিতে ডিওপি হিসেবে কাজ করেছেন শামসুল আলম। খুব শিঘ্রই বকচুড়ি এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

কাজ নিয়ে শিখা খান বলেন- ” আমি রিসেন্টলি শর্টফিল্ম এর কাজ করছি না। কিন্তু রানা ভাই রিকুয়েষ্ট করাতে কাজটি করেছি। এর আগেও রানা ভাইয়ের সাথে বেশি কিছু কাজ করেছি। সেজন্য না করতে পারিনি। তাছাড়া গল্পটিতে সুন্দর একটি মেসেজ রয়েছে এই জন্যই কাজটি করেছি। আশা করি দর্শকদের ভালো লাগবে।

শর্টফিল্ম নিয়ে নীল মিত্র বলেন- রানা সিদ্দিক ভাইয়ের সাথে এর আগেও দুটি শর্টফিল্ম এ কাজ করেছি। সত্যি কথা বলতে ভাইয়া সাথে কাজ করতে অনেক মজা লাগে। ভাইয়া খুবই হেল্প করে কাজে। সল্প বাজেট নিয়েও ভাইয়া খুব গুছিয়ে কাজ করে। রানা ভাইয়া সাথে কাজ করার আলাদা একটা মজা আছে। যারা কাজ করেছেন তারা সবাই জানে ভাইয়া কতটা আন্তরিক।