মাদারীপুরে হত্যা মামলায় দুই আসামীর যাবজ্জীবন কারাদন্ড

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৯ | আপডেট: ১১:৩৩:অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৯

এসএম তানবীর , মাদারীপুর প্রতিনিধি।

মাদারীপুর সদর উপজেলার ছিলারচর এলাকায় টুটুল সরদার হত্যা মামলায় দুই আসামীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এই আদেশ দেন। আসামীরা পলাতক থাকায় তাদের অনুপস্থিতিতেই রায় ঘোষণা করা হয়। দন্ডপ্রাপ্তরা হলো সদর উপজেলার ঝাউদি গ্রামের সালাম মোল্লার ছেলে আলামিন এবং একই উপজেলার পুর্ব টুবিয়া গ্রামের সৈয়দ হাওলাদারের ছেলে আল আমিন হাওলাদার।
মামলার বিবরণে জানা যায়, মাদারীপুর সদর উপজেলার ছিলারচর এলাকার আলতু সরদারের ছেলে টুটুল সরদারকে ২০১৩ সালের ১১ ডিসেম্বর ডেকে নিয়ে দুই আসামী হত্যা করে। নিহত টুটুল ভাড়ায় মটর সাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতো। ঘটনার দিন নিহত টুটুলের মটর সাইকেল ভাড়া নিয়ে নিয়ে আসামীরা তাকে হত্যা করে, লাশ মাটিতে পুতে রেখে মটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করে। মামলায় দুই আসামীকে অভিযুক্ত করে চার্জশিট প্রদান করে পুলিশ ।

মাদারীপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর সিদ্দিকুর রহমান সিং বলেন, সাক্ষ্য প্রমানে আসামীদের দোষি সাব্যস্থ করে দুই আসামীকে যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেছে। অনাদায়ে আরও ৩ মাসের কারদন্ডের আদেশ দিয়েছে আদালত।