দেশে পর্যাপ্ত চাউল এবং লবন মজুদ রয়েছে, গুজবে কান দিবেন না -খাদ্যমন্ত্রী

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৯ | আপডেট: ৩:৪২:অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৯

নওগাঁ প্রতিনিধি :

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশটাকে যখন উন্নয়নের রোল মডেলে পরিনত করছেন ঠিক তখনই দেশের মানুষকে সরকারের বিরুদ্ধে বিভ্রান্ত করার জন্য ষড়যন্ত্রমুলকভাবে একটি স্বার্থান্বেষী মহল একের পর এক গুজব ছড়িয়ে যাচ্ছে। সরকারের ভাবমুর্তি বিনষ্ট করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি দেশের মানুষকে এসব গুজবে কান না দেয়ার আহবান জানান।

তিনি আজ বেলা সাড়ে ১২টায় জেলার পোরশা উপজেলায় মুর্শিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনের প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেছেন।

মুর্শিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্ব্ েঅনুষ্ঠিত সম্মেলনে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আব্দুর রহমান, সাংগঠনেক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, উপ-প্রচার সম্পাদক রনজিত কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলামসহ জেলা উপ৪জেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মন্ত্রী বলেছেন বর্তামান সরকারের উন্নয়ন যাঁদের চোখে জ্বালা ধরায় তারা দেশে পেঁয়াজের কৃত্রিম সংকট তৈরী দাম বাড়িয়ে দিয়েছে। ফেসবুকে লবনের দাম বাড়িয়ে দিয়ে সারাদেশে বিভ্রান্ত সৃষ্টি করেছে। অথচ দেশে লবনের কোন সংকট নাই। তারা চাউলের দামও বাড়িয়ে দিয়েছে অযৌক্তিকভাবে। আমাদের চালের কোন সংকট নাই। পযঅপ্ত চাউল সরকারের মজুদ রয়েছে। তার মধ্যে নতুন ধান উঠতে শুরু করেছে। তবে আশার কথা সরকার তাদের এই ঘৃন্য ষড়যন্ত্রকে নস্যাৎ করে দিয়ে শক্ত হাতে পরিস্থিতি নিয়ন্ত্রন করতে সক্ষম হয়েছে।

খাদ্যমন্ত্রী এসব গুজবে কান দিয়ে বিভ্রান্ত না হওয়ার পরামর্শ দিয়ে আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের সাধারন মানুষদের এ ব্যপারে সে চতন থাকার আহবান জানিয়েছেন। এই সময়ে নেতাকর্মীদের সাধার মানুষের পাশে থাকতে অনুরোধ জানিয়েছেন।