পবিপ্রবিতে স্নাতক(সম্মান) প্রথম বর্ষের সংশোধিত ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৯ | আপডেট: ৭:১৫:অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৯

মুহা.ফাহিম ফয়সাল(পবিপ্রবি প্রতিনিধি)

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(পবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার সংশোধিত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

ভর্তি বিজ্ঞপ্তি তথ্যানুযায়ী, ২০১৬/২০১৭ সালের এসএসসি বা সমমান এবং ২০১৮/২০১৯ সালের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে, কেবলমাত্র তারাই আবেদন করতে পারবে।আবেদন কারীর এসএসসি বা সমমান এবং এইচএসসি বা সমমান পরীক্ষায় উভয় ক্ষেত্রে চতুর্থ বিষয় বাদে প্রতিটিতে নূন্যতম জিপিএ ২.৫০ সহ সর্বোচ্চ জিপিএ ৬.০০ থাকতে হবে।শিক্ষার্থীরা তিনটা ইউনিটে আবেদন করতে পারবে।’এ’ ইউনিট কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারং,’বি’ ইউনিট ব্যাবসা প্রশাসন ও ব্যাবস্থাপনা এবং ‘সি’ ইউনিট আইন ও ভূমি প্রশাসন। প্রতিটি ইউনিটের আবেদন ফি ৮০০ টাকা ধার্য করা হয়েছে। আবেদনের জন্য টাকা পেমেন্ট করতে হবে বিকাশ বা রকেটে।

আবেদনের মেয়াদ ৭ নভেম্বর থেকে শুরু হয়েছে চলবে ৩০ নভেম্বর বিকাল ৪.৩০ পর্যন্ত। ‘এ’ ইউনিটের পরীক্ষা ২০ ডিসেম্বর বেলা ১১.০০ থাকে ১২.০০ পর্যন্ত এবং “বি” ইউনিটের পরীক্ষা বেলা ৩.০০ থাকে ৪.০০ পর্যন্ত। ‘সি’ ইউনিটের পরীক্ষা ২১ ডিসেম্বর বেলা ১১.০০ থাকে ১২.০০ পর্যন্ত।

ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে ২২ ডিসেম্বর। ভর্তি পরীক্ষাসংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য ভিজিট করুন(www.pstu.ac.bd/admission)এই ওয়েবসাইটে ।