জেলা প্রশাসকের সহযোগীতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারবে তনুশ্রী

প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৯ | আপডেট: ৬:২৭:অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৯

ঝালকাঠির কাঠালিয়ার দরিদ্র তনুশ্রী দাড়িয়াকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির ব্যাবস্থা কওে দিলেন জেলা প্রশাসক। বৃহস্পতিবার দুপুরে তার কার্যলয়ে তনুশ্রীর হাতে ভর্তিও জন্য ১৫ হাজার টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক মো. জোহর আলী । এ সময় জেলা প্রশাসন কার্যলয়ের ডেপুটি নেজারত কালেক্টর (এনডিসি) আহমেদ হাসান ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট উম্মে কুলসুম রুবীসহ জেলা প্রশাসন ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। তনুশ্রী কাঠালিয়া উপজেলার তারাবুনিয়া গ্রামের কৃষক বিপুল দাড়িয়ার তিন মেয়ের মধ্যে সবার বড়।
চেক হাতে পাওয়ার পর তনুশ্রী সাংবাদিকদের জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাওয়ার পর টাকা না থাকায় দুশ্চিন্তায় পরে যান। পরে জেলা প্রশাসকের কাছে ভর্তির সহযোগীতার জন্য আবেদন করেন। জেলা প্রশাসক তার হাতে ১৫ হাজার টাকার চেক তুলে দেওয়ায় সে তার কাংখিত শিা প্রতিষ্ঠান ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারবে এ জন্য আবেগ আপ্লুত হয়ে পরেন। তাকে সহযোগীতা করার জন্য ধন্যবাদ জানিয়ে সকলের সহযোগীতা কামনা করেন।
জেলা প্রশাসক মো. জোহর আলী জানান, অসহায় তনুশ্রী স্থানীয়দের পরামর্শে তার কাছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সহযোগীতা চাইতে আসে। বিশ্ববিদ্যালয়ে যোগাযোগ করে ভর্তির জন্য ১৫ হাজার টাকা তুলে দেন তিনি।