‘ডেঞ্জার জোন’ ছবিতে মাইকেল বাবু ও রতন এর কোরিওগ্রাফিতে বাপ্পী-জলি

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯ | আপডেট: ১:২৩:পূর্বাহ্ণ, নভেম্বর ৫, ২০১৯

এ আল মামুন, বিনোদন প্রতিবেদক: বাংলা চলচ্চিত্রের উঠতি দুই তারকা চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা জলি। প্রথমবারের মতো জুটি বেঁধে ‘ডেঞ্জার জোন’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন। ‘ডেঞ্জার জোন’ পুরোপুরি একটা হরর মুভি। ভৌতিক গল্পনির্ভর “ডেঞ্জার জোন” ছবিটি পরিচালনা করেছেন বেলাল সানি। এটি এই নির্মাতা বেলাল সানি’র প্রথম ছবি। ছবিটির শুটিং শুরু হয়েছিল ২০১৭ সালের এপ্রিলে। কিন্তু কিছু অংশের শুটিং হওয়ার পর নানা কারণে হঠাৎ বন্ধ হয়ে যায় কাজ।

সম্প্রতি আবার শুরু হয় ‘ডেঞ্জার জোন’-এর ছবির শুটিং।

গাজীপুরের পূবাইলে ও মিরপুরে বোটানিক্যাল গার্ডেনে ছবির বাকি থাকা দৃশ্যের শুটিং করা হয়। বাকী থাকে কেবল গানের শুটিং। গত ২১ অক্টোবর এফডিসিতে বিশাল বাজেটের সেট নির্মাণ করে ছবির একটি গানের শুটিং ধারণ করা হয়। রিপনের কথায় শওকাত আলী ইমন এর সংগীত পরিচালনায় শুটিংয়ে বাপ্পী ও জলি দুজনেই অংশ নেন। গানটির কোরিওগ্রাফি করেন মাইকেল বাবু ও রতন।

এ প্রসঙ্গে মাইকেল বাবু বলেন, ‘এটি একটি পার্টি সং। এতে প্রায় একশত ছেলে মেয়ে অংশগ্রহণ করেন। বিশাল আয়োজনের একটি সেট নিমার্ণ করে গানের দৃশ্যধারণ হয়। গানটি মর্ডান ও আধুনিকতার ছোঁয়ায় চিত্রায়ন করা হয়েছে। আমরা সুস্থ বিনোদনের চেষ্টা করেছি। আশা করছি সবার ভালো লাগবে।’ ছবিতে বাপ্পী-জলি ছাড়াও অভিনয় করছেন ডিজে সোহেল, মেহরিমা, সীমান্ত, শামীম, রাজু সরকার প্রমুখ।