রাজাপুরে ব্যক্তি উদ্যোগে শিার্থীদের যাতায়াতের জন্য ব্রীজ নির্মান ও বেঞ্চ প্রদান

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৯ | আপডেট: ৫:২৯:অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৯

ঝালকাঠির রাজাপুরে সম্পূর্ণ ব্যাক্তি উদ্যোগে নিজস্ব অর্থায়নে স্কুল শিার্থীদের যাতায়াতের জন্য ব্রিজ ও শ্রেণীকে বসার জন্য দিয়েছেন জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি ও রাজাপুর উপজেলা যুবলীগের সহ সভাপতি মঠবাড়ি ইউনিয়নের সমাজ সেবক প্রবাসী মোঃ আব্দুর রব হাওলাদার। শিার্থীদের কষ্টের কথা চিন্তা করে স্ব-প্রনোদিত হয়ে তিনি ‘মঠবাড়ি স্কুল’র সামনের খালের উপরে ওই ব্রীজ নির্মান করে দেন। ফলে ওই বিদ্যালয়ের শিার্থী, শিক ও অভিভাবকসহ এলাকাবাসীর চলাচলে দীর্ঘদিনের দুর্ভোগ লাগব হয়েছে। ব্রীজ নির্মানের উদ্যোগকে সাধুবাদ জানিয়ে ধন্যবাদ জানিয়েছে এলাকাবাসি। এ ছাড়া মোঃ আব্দুর রব হাওলাদারের আর্থিক সহায়তায় বাদুরতলা দাখিল মাদ্রাসায় শিার্থীদের শ্রেণীকে বসার বেঞ্চ তৈরিতে সহায়তা করা হয়েছে।
জানতে চাইলে মঠবাড়ি গ্রামের বাসিন্দা উপজেলা আ’লীগের শিা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শফিকুর রহমান ডেজলিং তালুকদার জানান, আব্দুর রব হাওলাদার মঠবাড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকার গরীর ও অসহায় মানুষকে চিকিৎসাসহ বিভিন্ন আর্থিক সহায়তা, মসজিদ উন্নয়ন ও মাহফিলে দান করে যাচ্ছেন ।
আব্দুর রব হাওলাদার জানান, এলাকার উন্নয়নে এবং এলাকার মানুষের কল্যানে নিজের সাধ্যমত কাজ করে যাচ্ছি। সকলের সহযোগীতা পেলে এলাকার এ উন্নয়ন অব্যাহত থাকবে এবং গরীব অসহায় মানুষের পাশে থেকে তাদের সহযোগীতা করে যাবেন। তিনি সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেছেন।