বরিশালে সড়কে ময়লা ফেলায় প্লাস পয়েন্টকে অর্থদন্ড

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৯ | আপডেট: ৯:৪২:অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৯

নির্দিষ্টস্থানে ময়লা আবর্জনা না ফেলে সড়কের উপর ময়লা ফেলা রাখার দায়ে বরিশাল বরিশাল নগরীর সদর রোডের বিবির পুকুর সংলগ্ন পোষাক বিক্রির প্রতিষ্ঠান প্লাস পয়েন্টকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার রাতে বরিশাল সিটি কর্পোরেশনের নিবার্হী ম্যাজিস্টেট ইমতিয়াজ মাহমুদ জুয়েলের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ জরিমানা আদায় করা হয়।

সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা বেলায়েত হাসান বাবলু এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, প্লাস পয়েন্ট কর্তৃপক্ষ তাদের প্রতিষ্ঠানের ময়লা আর্বজনা নির্দিষ্ট স্থানে না ফেলে রাস্তার উপর যত্রতত্র ফেলে রাখে।

বিষয়টি বিসিসি কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হলে রাতেই নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহমুদ জুয়েল সেখানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এসময় বিসিসির আইন অনুযায়ী ওই প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এবং প্লাস পয়েন্ট কর্তৃপক্ষ তাদের দোষ স্বীকার করে নিয়ে ভবিষ্যতে এ ধরনের কাজ করা থেকে বিরত থাকার অঙ্গীকার করে জরিমানার টাকা পরিশোধ করেন।

অভিযানের সময় বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও বিসিসির পরিচ্ছন্নতা বিভাগের দায়িত্বে থাকা ডা. রবিউল ইসলামসহ পরিচ্ছন্নতা বিভাগের অন্যান্যরা উপস্থিত ছিলেন।