জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা যুক্তরাজ্যের বাস্তবায়নে মরচুয়ারী উদ্বোধন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৯ | আপডেট: ৯:০০:অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৯

জগন্নাথপুর প্রতিনিধি::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বাসিন্দা যুক্তরাজ্যে বসবাসরত সমাজসেবী শিক্ষানুরাগী দানশীল ব্যক্তিদের সমন্বয়ে প্রতিষ্টিত জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা যুক্তরাজ্যের বাস্তবায়নে মরচুয়ারী (লাশ হিমাগার) এর উদ্বোধন করা হয়েছে।

গতকাল শুক্রবার উপজেলা হাসপাতাল ক্যাম্পাসে স্থাপিত মরচুয়ারী শুভ উদ্বোধন করেন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ব্যবস্থাপনা কমিটির সদস্য সিদ্দিক আহমদ। উদ্বোধনী অনুষ্টানে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা যুক্তরাজ্যের চেয়ারম্যান মোহাম্মদ তাহের কামালী ও যৌথভাবে পরিচালনা করেন উপজেলা উন্নয়ন সংস্থা যুক্তরাজ্যের জেনারেল সেক্রেটারী আব্দুল ওয়াহিদ ও ট্রেজারার রেজাউর রহমান। শুভ উদ্বোধনী অনুষ্টানে উন্নয়ন সংস্থার কার্যকরী কমিটির নেতৃবৃন্দ ছাড়াও প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তা ও বিভিন্ন শ্রেনী পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সর্বস্তরের নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশের সকল উপজেলার মধ্যে এই প্রথম জগন্নাথপুর উপজেলায় মরচুয়ারী (লাশ হিমাগার) স্থাপন হওয়ায় আনন্দিত হয়েছেন উপজেলাবাসী।