বেনাপোলে “দৈনিক আলোকিত সকাল” পত্রিকার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৯ | আপডেট: ২:০৬:অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৯

ঢাকা থেকে প্রকাশিত “দৈনিক আলোকিত সকাল” পত্রিকার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
বুধবার (১৬ অক্টোবর) সকাল ১০ টার সময় বন্দর প্রেসক্লাব, বেনাপোলের নিজস্ব অফিসে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে কেক কেটে ও দোয়া কামনার মাধ্যমে এ পত্রিকার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
হয়।

এসময় বন্দর প্রেসক্লাব, বেনাপোলের সভাপতি শেখ কাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাব, বেনাপোলের উপদেষ্টা ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান।

পত্রিকার সার্বিক উন্নয়ন ও উন্নতি কামনা করে প্রধান অতিথি হিসাবে তিনি বলেন, বর্তমান সরকার প্রিন্টমিডিয়া ও অনলাইন মিডিয়াকে সঠিক তথ্যচিত্র তুলে ধরার এবং সংবাদকর্মীদেরকে তাদের মত প্রকাশের স্বাধীনতা দিয়েছেন। সেই লক্ষ্যে তৃণমূলের যেকোনো সঠিক সংবাদ মানুষের কাছে প্রতিনিয়ত পৌঁছে দিচ্ছে দৈনিক আলোকিত সকাল পত্রিকা। আমি এই পত্রিকার সাথে জড়িত সবার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। পাশাপাশি দৈনিক আলোকিত সকাল পত্রিকার সফলতা কামনা করছি।

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি শাহিদুল ইসলাম শাহিন,
বন্দর প্রেসক্লাব বেনাপোলের সহ-সভাপতি আবুল বাশার, কামাল বিশ্বাস। এসময় আরও উপস্থিত ছিলেন, বন্দর প্রেসক্লাব, বেনাপোলের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, সহ-সাংগঠনিক রাশেদুজ্জামান রাসেল, দপ্তর সম্পাদক এসএম স্বপন, প্রচার সম্পাদক শাহাবুদ্দিন আহম্মেদ, দৈনিক আলোকিত সকাল পত্রিকার বেনাপোল প্রতিনিধি ও সহ-প্রচার সম্পাদক মাসুদুর রহমান, আশাদুজ্জামান আশা, রাজন হোসেন, ইব্রাহিম বিশ্বাস, শরিফুল ইসলাম, জিসান আহম্মেদ রাব্বি, জয়নাল আবেদীন বাবু, কুরবান গাজি, সোহাগ হোসেন, শাকিল মাসুদ, দীপ ঘোষ, জীবন কুমার জনি, কামাল হোসেন, নয়ন হালদার, আজিজুর রহমান, সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রিপন, নয়ন, মিলন, সরদার ইমরান, সবুজ, মুক্তার হোসেন সহ বেনাপোলের স্থানীয় সাংবাদিক বৃন্দ।