বাকেরগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাই ভাইয়ে সংঘর্ষ আহত-২

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯ | আপডেট: ৯:২১:অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯

বাকেরগঞ্জ প্রতিনিধি:

বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাই ভাইয়ে দ্বন্দ্ব অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে জানা যায়, পাদ্রীশিবপুর গ্রামের মোনাছেফ মোল্লার পুত্র রাজু মোল্লা গত ৬ অক্টোবর সকাল সাড়ে ৯ টায় বাড়ির পাশে লোটাছ মোল্লার বাড়ির গাভ গাছে গাভ পারার উদ্দ্যেশে গাছে উঠলে।

মো. সুলতান মোল্লা ও তার পুত্র আউয়াল মোল্লা ও হাসান মোল্লা পূর্ব শত্রুতার জের ধরে রাজু মোল্লাকে মারধর শুরু করে এ সময় রাজু মোল্লার ডাক-চিৎকার শুনে রাজুর পিতার মোনাসেফ মোল্লা ছুটে আসলে তাকেও সুলতান মোল্লা ও তার পুত্ররা মিলে কিল ঘুষি ও লাঠি দিয়ে মারধর করে। হাসান মোল্লার হাতে থাকা গাছ কাটা ধারালো দা দিয়ে মোনাসেফ মোল্লার মাথায় কোপ দিলে মাথা সরিয়ে নিলে ডান চোখের উপওে মারাত্বক রক্তাক্ত জখম হয়।

এ সময় মোনাসেফ মোল্লা ও তার পুত্র রাজু মোল্লার ডাক চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লোক্সে ভর্তি করেন। ঘটনার পরে সুলতান মোল্লা গংরা বিভিন্ন ভাবে মোনাসেফ মোল্লার পরিবারকে খুন জখমসহ মিথ্যে মামলা দিয়ে হয়রানী করবে বলে হুমকী দিয়ে আসছে। এ ঘটনায় মোনাসেফ মোল্লা বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মোনাসেফ ও তার পরিবারের লোকজন প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তি কামনা করছেন।