বরিশাল বিশ্ববিদ্যালয়’র বিজেএসসির নতুন সভাপতি আহাদ ও সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০১৯ | আপডেট: ১১:০৫:অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০১৯

বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি)’র বরিশাল বিশ্ববিদ্যালয় সংসদের ২০১৯-২০ নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা কর হয়েছে। এতে আহাদুল ইসলাম (অরিক) কে সভাপতি ও মাহাবুব হোসেন কে সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। ৫ অক্টোবর বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের কেন্দ্রীয় সংসদের সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কমিটিকে এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন: সহ সভাপতি- সাকিব আল হাসান, ফারিয়া জাহান রিচি, তামজিদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক- সোহেল রানা, প্রিয় কর্মকার, আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক- মোঃ ইমরান হোসেন, রাজু, দপ্তর সম্পাদক- জয়নাল আবেদীন, প্রচার সম্পাদক- মোঃ আজম খান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক- সানজিদা ইসলাম জুই, অর্থ বিষয়ক সম্পাদক- মেহেরাজ জেবিন ইফতি সহ মোঃ বেলাল, মেহেদি হাসান,সাথী মিত্র, সাব্বির আহমেদ, মেহেদি হাসান, সাজেদুল ইসলাম, তারিকুল ইসলাম আরিফ, রবিউল ইসলাম, সুমাইয়া আনা, সবুজ রয় প্রমুখ।

এদিকে বরিশাল বিশ্ববিদ্যালয়(ববি) শাখা সংসদের নবনির্বাচিত সদস্যরা বিজেএসসির কেন্দ্রীয় সংসদ কে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন। ববির সভাপতি ও সাধারণ সম্পাদক এক যৌথ বিবৃতিতে জানিয়েছে, নতুন কমিটির সকল সদস্য নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবে এবং বিজেএসসি’র অন্য সকল বিশ্ববিদ্যালয় শাখার সাথে সৌহর্দ্য পূর্ণ সম্পর্ক বজায় রাখবে।

 

উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ নভেম্বর যাত্রা শুরু করে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল। ‘একতাই বল, যোগাযোগই সম্বল’ শ্লোগানটিকে সামনে রেখে সংগঠনটি সারা দেশের বিশ্ববিদ্যালয়গুলোর সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের সাথে বিভিন্ন গঠনমূলক কাজ করে যাচ্ছে। বর্তমানে ১৬টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজেএসসি’র সাথে যুক্ত রয়েছেন।