যুবলীগ নেতা সম্রাট’কে নিয়ে নতুন ইঙ্গিত দিলেন ওবায়দুল কাদের

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:০৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৯ | আপডেট: ১১:০৪:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৯

ঢাকার ক্লাবে অ’বৈ’ধ ক্যাসিনো পরিচালনার খবর প্রকাশের পর ‘নি’রু’দ্দে’শ’ যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের আ’ট’কের বিষয়ে নতুন ইঙ্গিত দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

সম্রাট’কে আইন-শৃঙ্খলা বাহিনী আ’ট’ক করেছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমা’র মনে হয় এ ব্যাপারে বলার অথরিটি তার (স্বরাষ্ট্রমন্ত্রী)। স্বরাষ্ট্রমন্ত্রী যা বলেছেন সেটার ওপর বিশ্বা’স করে থাকুন, প্লিজ ওয়েট অ্যান্ড সি। শিগগিরই জানতে পারবেন।

 

রোববার দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের সামনে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের কাজের অগ্রগতি দেখার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

বিএনপি নেতাদেরও সম্পদের হিসাব বের করা হবে এমন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, শুধু মন্ত্রী-এমপি কেন, প্রত্যেকেরই দু’র্নী’তি তথা ক্ষমতায় থাকাকালে দলটির নেতারা কে কত টাকার মালিক প্রত্যেকের ব্যাপারে শ্বেতপত্র প্রকাশ করা হবে।

 

সম্প্রতি বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহম’দ মন্ত্রী-এমপিদের সম্পদের হিসাব প্রকাশের দাবি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতাদের সম্পদের তথ্যও বের করা হবে। কে কত টাকার মালিক, তারা ক্ষমতায় থাকতে যে সম্পদ আহ’রণ করেছেন, সেই হিসাবও প্রকাশ করা হবে।

 

শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের সামনে আন্ডারপাস নির্মাণকাজ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, সে’নাবাহিনী আন্তর্জাতিক মান বজায় রেখে প্রকল্পের কাজ করছে। কাজের অগ্রগতি ৭০ শতাংশ সম্পন্ন হয়েছে। নির্ধারিত সময়ের ৬ মাস আগেই চলতি বছরের ডিসেম্বরে কাজ শেষ হবে।