অবশেষে মুখ খুললেন মিষ্টি জান্নাত

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৯ | আপডেট: ৯:১৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৯

চাঞ্চল্যকর ‘টেন্ডারবাজ’ জি কে শামীমের সঙ্গে বিভিন্ন চিত্রনায়িকা, উঠতি মডেলদেরও ঘনিষ্ঠ স’ম্পর্ক থাকার অ’ভিযোগ উঠেছে। বলা হচ্ছে, বড় টেন্ডার বাগিয়ে আনতে নায়িকা ও মডেলদের ব্যবহার করে সংশ্লিষ্ট ব্যক্তিকে ম্যানেজ করতেন শামীম।

 

এমন অ’ভিযোগে ঢাকাই নায়িকা মিষ্টি জান্নাতকে ইঙ্গিত করে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর হয়েছে। খবরের বিষয়টি জেনেও চুপ ছিলেন এই নায়িকা। তিনি এবার বিষয়টি নিয়ে ফেসবুকে মুখ খুলেছেন।

 

ফেসবুক লাইভে মিষ্টি জান্নাত বলেন, যাকে (জি কে শামীম) আমি চিনিই না, যার নাম জীবনে শুনিনি, আমাকে তারই সঙ্গে জড়ানো হচ্ছে। আমি বিষয়টি প্রথমে স্বাভাবিকভাবে নিই, নায়িকাদের স্ক্যান্ডাল হতেই পারে। তবে এত নায়িকা থাকতে আমাকে কেন জড়ানো হচ্ছে? আমা’র বাবা বলেছেন, আমি যদি বিষয়টি নিয়ে পদক্ষেপ না নিই, তবে তিনি আত্মহ’ত্যা করবেন। আমি তাই ফেসবুক লাইভে এসেছি। চুপ থাকলে মানুষ ভাববেন, আমি এ ঘটনার সঙ্গে জ’ড়িত।

 

নায়িকা মিষ্টি বলেন, খবরের মধ্যে সরাসরি আমা’র নাম লেখা না হলেও; এমনভাবে লেখা হয়েছে যে সেই নায়িকা আমিই। লেখা হয়েছে, ওই নায়িকা খুলনার মে’য়ে ও ডেন্টালে পড়েন। এতে স্পষ্ট হয় যায় যে সেটা আমিই। খবরে আমাকে ইঙ্গিত করা হয়েছে। এ নিয়ে অনলাইনে বিভিন্ন খবর হচ্ছে। আমা’র প্রশ্ন হলো, আমি যদি কিছু করে না থাকি, তবে আমা’র যে মান-সম্মান নষ্ট করা হচ্ছে; সেটা কে ফেরত দেবে? আমা’র একটা পরিবার রয়েছে। আমি ডেন্টাল কলেজে পড়ছি, আমা’র বন্ধুরা বিষয়টি কী’ভাবে নেবে।

 

এ নায়িকা বলেন, আমি বিষয়টি নিয়ে কোনো আইনি পদক্ষেপ নেব কিনা, সেটা সময়ই বলবে। আমা’র আইনজীবীরা র‌্যা*­ব ও ডিবি অফিসসহ সব জায়গায় খোঁজ নিয়েছেন। কিন্তু তিনি (শামীম) আমা’র নাম বা আমা’র ব্যাপারে কিছুই বলেননি। আর এ ইস্যুর (জি কে শামীম) বিষয়ে আমি কিছুই জানি না। এখানে আমা’র নাম কেন বারবার আনা হচ্ছে। প্রথমে যে সাংবাদিক আমা’র নাম জাড়িয়েছেন তার কাছে প্রমাণ থাকলে সাবমিট করুক। আমা’র বি’রুদ্ধে অ’প’রাধ প্রমাণ করতে পারলে শা’স্তি মা’থা পেতে নেব। আর না করতে পারলে তাকে শা’স্তির মুখোমুখি হতে হবে।

 

তিনি বলেন, আমি কাজের পাশাপাশি বিভিন্ন ব্যবসা করছি। ব্যবসা করতে গেলে ব্যাংক ও ফান্ডের দরকার রয়েছে। আর আমা’র সব ব্যবসায় অংশীদার আছেন। আমি ব্যবসা করতেই পারি, ব্যবসায়িক পার্টনার থাকতেই পারে। কোনো ধরনের প্রমাণ ছাড়া তার (শামীম) সঙ্গে আমাকে জড়ানো উচিৎ নয়।

Print Friendly, PDF & Email