মাদারীপুরে যুবলীগ নেতাকে মারধর, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

নাজমুল হক নাজমুল হক

ব্যাবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৯ | আপডেট: ১০:৫৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৯

মাদারীপুরের শিবচর উপজেলার সন্নাসীরচর ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক দুর্জয় মাহমুদ বাচ্চু মৃধাকে শালিসে ডেকে নিয়ে মারধর করে হত্যার অভিযোগ উঠেছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে , গত ৬ সেপ্টেম্বর বিকালে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে শালিস মিমাংসায় ডেকে নেয়। এসময় প্রতিপক্ষ কহিনুর মাষ্টারের লোক হামলা চালিয়ে গুরুতর আহত করে বাচ্চুকে।স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে ৪দিন চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অস্থায় শুক্রবার বিকালে মারা যায় বাচ্চু। এদিকে মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।নিহতের বড় ভাই বাবলু মৃধা বলেন, আমার ভাইকে কহিনুর মাষ্টার ও তার লোকজন মারধর করে। গুরুতর আহত অবস্থায় প্রথমে ফরিদপুর পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ে। শুক্রবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। আমার ভাইর হত্যাকারীদের বিচার চাই। গুরুতর আহতের ঘটনায় মামলা হলেও পুলিশ কাউকে গ্রেফতার করেনি বলেও জানান তিনি।
শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, আমিও বিষয়টি শুনেছি। শোনার পরে ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয় হবে।