পাঠাওয়ের সাথে রবির চুক্তি সই

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:৫১ পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০১৯ | আপডেট: ১০:৫১:পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০১৯

পাঠাও মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে গ্রাহকদের ডিজিটাল রিচার্জের সুবিধা দিতে একটি কৌশলগত চুক্তি সই করেছে রবি এবং রাইড শেয়ারিং কোম্পানি পাঠাও।

এ উপলক্ষ্যে রাজধানীর রবি কর্পোরেট অফিসে কোম্পানির চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব এবং পাঠাও এর কো-ফাউন্ডার অ্যান্ড সিইও হুসেইন মোহাম্মদ ইলিয়াস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

চুক্তির আওতায় পাঠাও এর মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করে পাঠাও গ্রাহক ও রাইডাররা রবি ও এয়ারটেলের ইলেকট্রনিক টপ-আপ সেবা উপভোগ করতে পারবেন। নতুন এই ডিজিটাল রিচার্জ সেবা আরও বেশি গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করবে বলে প্রত্যাশা কোম্পানি দুটির।

এ সময় রবির সেলস অপারেশন-এর ভাইস প্রেসিডেন্ট এ.এস.এম এনায়েতুর রহিম, জেনারেল ম্যানেজার বিল্পব ব্যানার্জি, ম্যানেজার রোনাল্ড রনি বৈদ্য ও অরুণাক্ষী দাস, লিগ্যাল অ্যাফেয়ার্স’র কনট্রাক্ট ম্যানেজমেন্ট-এর ম্যানেজার আখতারুন্নেছা খানম এবং পাঠাও লিমিটেড-এর চিফ টেকনোলজি অফিসার শিফাত আদনান, সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার মো: নাজমুল হক, সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার মো: আরমান কামাল, এক্সিকিউটিভ, মার্কেটিং, ওসমান সালেহ, এক্সিকিউটিভ, পে অপারেশনস, মায়ামুর সুলতানা নওরীন উপস্থিত ছিলেন।