চৌগাছায় ছয় বছরের কন্যাশিশু ধর্ষণের শিকার শিশু

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৯ | আপডেট: ১১:০৩:অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৯

যশোরের চৌগাছা উপজেলায় ছয় বছরের এক কন্যাশিশু ধর্ষণের শিকার হয়েছে। শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। শিশুটি উপজেলার স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী। এ ঘটনায় অভিযুক্তের নাম শিব রায় (১৮)। ঘটনার পর থেকে তিনি পলাতক।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মঞ্জুরুল ইসলাম বলেন, শিশুটি ধর্ষণের শিকার হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শিশুটির মা বলেন, তার স্বামী ভারতে গেছেন। তিনি শিশু কন্যাকে নিয়ে বাড়িতে থাকেন। শনিবার বিকেলে তিনি পাশের একটি মন্দিরে পূজা দিতে যান। এ সময় শিশুটি অন্য শিশুদের সঙ্গে বাড়ির বাইরে খেলছিল। বিকেল তিনটার দিকে তিনি মন্দির থেকে ফেরার পর হঠাৎ মেয়েটি কাঁদতে কাঁদতে দৌড়ে বাড়ির দিকে আসে। তিনি এ সময় শিশুটিকে কোলে তুলে নেন। এ সময় রক্তক্ষরণ হতে দেখে তিনি মেয়ের কাছে কারণ জানতে চান। ওই শিশু তখন মাকে জানায়, শিব রায় তাকে কষ্ট দিয়েছে।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, শিশুটি ধর্ষণের শিকার হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত ব্যক্তি পলাতক আছেন। তাকে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে মামলা হবে।

Print Friendly, PDF & Email