বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: ফাইনের পর সুব্রত গ্রে’প্তার

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৯ | আপডেট: ১০:৩৯:অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৯
Chhatra League leader arrested for vandalism of Bangabandhu and PM rtv

অনলাইন ডেস্ক:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করার অ’ভিযোগে দায়েরকৃত মা’মলা আরো এক আসামীকে গ্রে’ফতার করেছে পু’লিশ।

শনিবার (২৪ আগস্ট) দুপুরে ক্যাম্পাস থেকে তাকে গ্রে’ফতার করা হয়। গ্রে’ফতারকৃত সুব্রত ঘোষ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ফয়সাল আযম ফাইনের অনুসারী।

তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন রংপুর তাজহাট থা’নার ওসি শেখ রোকনুজ্জামান। এ নিয়ে এ মা’মলায় মোট তিন আসামীকে গ্রে’প্তার করল পু’লিশ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ২১ আগস্ট আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সং’ঘর্ষের ঘটনা ঘটে। এতে বিশ্ববিদ্যালয়ের দুই হলের বেশ কয়েকটি কক্ষে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুর করে ছাত্রলীগ নেতারা।
এ ঘটনার প্রেক্ষিতে গতকাল ২৩ আগস্ট ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য ফয়সাল আযম ফাইনকে প্রধান আসামী করে একটি মা’মলা দায়ের করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া।

মা’মলার অন্য আসামীরা হলেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবে সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন, বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক মিথিশ বর্মন, ম্যানেজম্যান্ট স্ট্যাডিজ বিভাগের সভাপতি ইম’রান কবীর, ছাত্রলীগ নেতা ফজলে রাব্বী, জিসান, সুব্রত ঘোষ অর্নব, এলিট ও গো*লাম মুর্শিদ।

মা’মলায় ৪০/৫০ জনকে অ’জ্ঞাত আসামী হিসেবে উল্লেখ করা হয়েছে।