ঝালকাঠি সরকারী কলেজের অধ্যক্ষের গাড়ির চাবি হস্তান্তর করলেন আমির হোসেন আমু

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৯ | আপডেট: ৭:৫০:অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৯

ঝালকাঠি সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আনছার উদ্দিনের দাপ্তরিক কাজে যাতায়াতের জন্য গাড়ির চাবি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন জ্যেষ্ঠ আওয়ামীলীগ নেতা, সাবেক খাদ্য ও শিল্পমন্ত্রী, শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ঝালকাঠি-২(সদর-নলছিটি) আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু।
ঝালকাঠি সরকারী কলেজের অধ্যক্ষ গাড়ি কেনার অনুমতির আবেদেনের প্রেক্ষিতে অনুমোদন দেয় শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের অনুমতি সাপেক্ষে একটি প্রাইভেটকার (জীপ) ক্রয় করে কলেজ কর্তৃপক্ষ। শনিবার সকাল সাড়ে ৯টায় বরিশাল শহরের বগুড়া রোডস্থ আমির হোসেন আমু (এমপি)’র বাসভবন চত্ত¡রে কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ আনছার উদ্দিনের হাতে সেই গাড়িটির চাবি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন তিনি। এসময় উপাধ্যক্ষ প্রফেসর আফতাব উদ্দিন, কলেজ শিক্ষক পরিষদ সাধারন সম্পাদক সহযোগী অধ্যাপক (ইংরেজি বিভাগীয় প্রধান) মোঃ ইলিয়াস ব্যাপারীসহ শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।
অধ্যক্ষ প্রফেসর মোঃ আনছার উদ্দিন জানান, কলেজ অধ্যক্ষের দাপ্তরিক প্রয়োজনে শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি সাপেক্ষে কলেজের নিজস্ব অর্থায়নে গাড়িটি ক্রয় করা হয়েছে। দক্ষিণ বাংলার প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব এমপি আমির হোসেন আমু’র হাত দিয়ে আনুষ্ঠানিকভাবে চাবিটি গ্রহণ করা হয়েছে। এছাড়াও সিইডিপি উন্নয়ন প্রকল্পের অন্তর্ভূক্ত সারাদেশের ৭৪ টি কলেজের মধ্যে ঝালকাঠি সরকারী কলেজ তালিকাভুক্ত হওয়ায় সে ব্যাপারে এমপি মহোদয়ের সাথে আলোচনা করা হয়েছে।