স্কুল ফাঁকি দিয়ে প্রাণ হারালেন ছাত্র

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০১৯ | আপডেট: ৬:১৪:অপরাহ্ণ, আগস্ট ২১, ২০১৯

দিনাজপুরের বিরামপুরে যমুনা নদীতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বুধবার দুপুরে তার মরদেহটি উদ্ধার করা হয়। মৃত সিয়াম হোসেন বিরামপুর শহরের পূর্ব জগন্নাথাপুর সাহেবপাড়ার সুমন হোসেনের ছেলে। সে বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

বিরামপুর ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আইয়ুব আলী বলেন, স্কুলে না গিয়ে বুধবার সকালে সহপাঠীদের সঙ্গে যমুনা নদীর কৃষ্টচাঁদপুর ঘাটে গোসলে নামেন সিয়াম। এ সময় সাঁতার না জানা সিয়াম নদীতে ডুবে যায়। এ সময় অন্য বন্ধুরা তাকে টেনে তোলার চেষ্টা করে ব্যর্থ হয়। একপর্যায়ে সিয়াম নদীর পানিতে তলিয়ে যায়।

তিনি আরো বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালিয়ে তার কোনো সন্ধান পায়নি। পরে রংপুর থেকে ডুবুরি দল এনে উদ্ধার কাজ চালানো হয়।

স্টেশন ইনচার্জ বলেন, বেলা সাড়ে ৩ টায় ঘটনাস্থলের পাশেই নদীর গভীরে বাঁশের খুটির সঙ্গে আটকানো অবস্থায় সিয়ামের মরদেহ পাওয়া যায়। পরে মরদেহ উদ্ধার করে স্থানীয় প্রসাশনের মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান হোসেন জানান, সিয়াম বুধবার স্কুলে আসেনি। সে পানিতে ডুবে যাওয়ার খবর পেয়ে স্কুলের অন্যান্য শিক্ষকসহ ঘটনাস্থলে যাই।