শাহজাদপুরে ব্যবসায়ীর স্ত্রী-কন্যা নিখোঁজ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯ | আপডেট: ৪:১৯:অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯

এম,এ, জাফর লিটন, শাহজাদপুর (সিরাজগঞ্জ)

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌর সদরের চুনিয়াখালিপাড়া গ্রামের কাপড় ব্যবসায়ী আল মুবিনজন স্ত্রী রুমকি পারভীন (২৬) ও একমাত্র কন্যা জাহরা খাতুন (৩) গত ৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় শনিবার (১৮ আগস্ট) রাতে ব্যবসায়ী আল মুবিন শাহজাদপুর থানায় একটি জিডি করেছেন (জিডি নং ৯০০)। এদিকে স্ত্রী-কন্যা হারিয়ে ব্যবসায়ী আল মুবিন জন ও তার পরিবারের লোকজন ভেঙ্গে পড়েছেন।

পুত্রবধূ ও নাতনির শোকে অসুস্থ হয়ে পড়েছেন মুবিন জনের মা খাদিজা বেগম (৬৯)। এ বিষয়ে চুনিয়াখালিপাড়ার আলহাজ্ব আনোয়ার হোসেনের ছোট ছেলে আল মুবিন জন জানান, গত বৃহস্পতিবার বিকেলে ঈদ উপলক্ষে উপজেলার ভেরুয়াদহ গ্রামে খালার বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই তাদেরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। নিখোঁজ রুমকির মা জিনাত রেহানা রিনা জানান, নিখোঁজের ২ ঘণ্টা পর বগুড়া থেকে বুলবুল তালুকদার নামের এক যুবক আমার বোন জাহানারা বেগম মিনির কাছে ফোন দিয়ে জানায়, রুমকি ও শিশু জাহরা খাতুন তার হেফাজতে আছে। এরপর থেকে ওই ফোন নম্বর রয়েছে।

আল মুবিন জন বলেন, তার ধারণা মোটা অয্কের টাকা হাতিয়ে নিতে ওই যুবক তার স্ত্রী ও কন্যাকে অপহরণ করেছে। দ্রুত তাদের উদ্ধার করতে না পারলে তাদের হত্যার পর লাশ গুম করে ফেলার আশঙ্কা প্রকাশ করেন তিনি। এ বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, আমরা নিখোঁজ রুমকি ও শিশু জাহরা খাতুনকে উদ্ধারের চেষ্টা করছি। আশা করছি অল্প সময়ের মধ্যেই তাদের উদ্ধারে সক্ষম হবো।