ঈদে প্রকাশ পেল আশিক আরজু’র ‘রঙ্গিলা মাইয়া’

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৯ | আপডেট: ৯:৫৯:অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৯

এ আল মামুন, বিনোদন প্রতিবেদক: গত শুক্রবার সন্ধ্যায় প্রকাশ পেল “দেশলাই” পরে এবার নির্মিত এ এ মাল্টিমিডিয়ার ব্যানারে আশিক আরজু’র নতুন মিউজিক ভিডিও ‘রঙ্গিলা মাইয়া’। গানটির গীতিকার, সুরকার ও কন্ঠ দিয়াছেন মাহাবুব গানওয়ালা। সঙ্গীত পরিচালনা করেছেন শামীম আহমেদ। এতে মডেল হিসাবে কাজ করেছেন আশিক আরজু, ছায়াবীনি সিকদার, শরিফুল, মনি ও সরল হাসমত, মিউজিক ভিডিওটি রোমান্টিক ও বিরহ গল্পের উপর নির্মিত হয়েছে। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন শরিফ তৌহিদুজ্জামান।
এ প্রসঙ্গে নির্মাতা শরিফ তৌহিদুজ্জামান বলেন, ‘আমরা সুুন্দর ভাবে মিউজিক ভিডিওটি গাজিপুর পুবাইলে বিভিন্ন লোকেশনে শুটিংয়ের কাজ শেষ করেছি। এই গানটির কথা অনেক সুুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে। এই মিউজিক ভিডিওটিতে মডেল হিসাবে কাজ করেছেন আশিক আরজু ও ছায়বীনি সিকদার। গানটি ঈদে প্রকাশ পেল এ এ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে।
মডেল আশিক আরজু বলেন, পরিচালক শরিফ তৌহিদুজ্জামান ও মডেল ছায়াবীনির সাথে এটা আমার প্রথম কাজ। গানের গল্পের রসায়নটা খুবই ভালো ছিলো। পরিচালক শরিফ তৌহিদুজ্জামান কাজটা ধরে ধরে করার চেষ্টা করেছেন। ‘দেশলাই ‘ গানটি দর্শকরা ভালো ভাবে নিয়েছিলো তাই ভিন্ন ভাবে নিজেকে উপস্থাপন করেছি এই গানে। ‘রঙ্গিলা মাইয়া’ মিউজিক ভিডিওটি কেমন হয়েছে তা দর্শকরা দেখলে বুঝতে পারবেন।

ভিডিও লিংক ক্লিক করুণ :