শরৎ-শীতের রঙিন পোশাক

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৭ | আপডেট: ১১:২৫:অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৭

শরৎ ও শীতের পোশাক নিয়ে হাজির হয়েছে ফ্যাশন ব্র্যান্ড লা রিভ। আয়োজনে মেয়েদের জন্য থাকছে রানওয়ে রোডট্রিপ থিম। ছেলেদের জন্য ন্যাটিভ ওয়াইল্ড থিমে সেজেছে রঙিন পোশাকের সম্ভার।

লা রিভ- এর ডিরেক্টর ক্রিয়েটিভ অ্যান্ড ডিজাইন মন্নুজান নার্গিস জানান, ‘অটাম/উইন্টার ২০১৭’ কালেকশনে ব্যবহার করা হয়েছে উজ্জ্বল রং। ফেব্রিক হিসেবে ব্যবহার করা হয়েছে রেয়ন, মোডাল, তুলা মিশ্রণ এবং ড্র-ফিট কাপড়।

পোশাকে আভিজাত্য ফুটিয়ে তুলতে ব্যবহার করা হয়েছে বাটন প্ল্যাকেট, স্লিভ কাফ, নেক লাইন, ফ্রন্ট ও ব্যাক প্যাচসহ পাইথিন ইত্যাদি। হাতের কাজ, কারচুপি, এমব্রয়ডারি, থ্রিডি প্রিন্ট ব্যবহৃত হয়েছে মোটিফ হিসেবে। ফ্লোরাল প্রিন্ট, স্যোয়ালো বার্ডস প্রিন্ট, প্ল্যাইডস, চিকস, পলকা ডট এবং পেইজলি আকর্ষণ বাড়িয়েছে পোশাকের।

ছেলেদের জন্য কালেকশনে থাকছে ডেনিম হুডি, নিটেড ব্লেজার, জগার, ট্র্যাক প্যান্টসহ শার্ট, সোয়েট শার্ট, জ্যাকেট, ক্যাজুয়াল ব্লেজার, লাইট ওয়েট সোয়েটার, ফুল স্লিভ টি-শার্টশ আরও অনেক কিছু। মেয়েদের জন্য থাকছে নিটেড শার্ট, সোয়েটার, শ্র্যাগ, লিনেন জ্যাকেট, পঞ্চোসহ ভিন্ন মাত্রার নিয়মিত আয়োজন শাল, সালোয়ার-কামিজ, লং কামিজ, টিউনিক ইত্যাদি।

  • বাংলা ট্রিবিউন