আল আমিন গাজী বরিশাল ব্যুরো হিসাবে নিয়োগ পেলেন দৈনিক সোনালী খবর পত্রিকায়

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, আগস্ট ১, ২০১৯ | আপডেট: ১১:০০:অপরাহ্ণ, আগস্ট ১, ২০১৯

ঢাকা থেকে বহুল প্রকাশিত জাতীয় দৈনিক সোনালী খবর পত্রিকায় বরিশাল ব্যুরো হিসাবে নিয়োগ পেলেন সাংবাদিক আল আমিন গাজী। বৃহস্পতিবার (১আগস্ট) পত্রিকার কর্তৃপক্ষ নিয়োগ পত্র ও পত্রিকার আইডিকার্ড তার হাতে তুলে দিয়ে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বর্তমানে বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের সুন্দরবন পত্রিকায় যুগ্ন বার্তা সম্পাদক, অনলাইন নিউজপোর্টাল বরিশাল ক্রাইম নিউজ সিনিয়র স্টাফ রির্পোটার হিসেবে নিয়োজিত রয়েছেন। তরুণ এই সংবাদকর্মী ২০১৩ সালে বরিশাল থেকে প্রকাশিত দৈনিক কলমের কন্ঠ পত্রিকায় লেখালেখির মাধ্যেমে সাংবাদিকতা শুরু করেন। পরবর্তীতে তিনি সাপ্তাহিক অগ্রযাত্রা, আলোকিত বরিশাল, আমাদের বরিশাল, ভোরের অঙ্গীকার পত্রিকাসহ একাধিক আঞ্চলিক দৈনিকেও কর্মরত ছিলেন।

তবে আল আমিন গাজী দৈনিক সময়ের বার্তা পত্রিকায় কাজ করে বেশিমাত্রায় আলোচিত হয়েছে। তা ছাড়া তিনি বরিশাল নিউজ এডিটরস কাউন্সিল, বরিশাল হেলথ্ জার্নালিস্ট এ্যাসোসিয়েশন এর দপ্তর সম্পাদক ও বরিশাল তরুন সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

এ ব্যাপারে সাংবাদিক আল আমিন গাজী জানান, সমৃদ্ধির সহযাত্রী হয়ে দেশের উন্নয়ন, সম্ভাবনা, সমস্যা নিয়ে কাজ করে আসছে সোনালী খবর পত্রিকাটি। তাকে জাতীয় সোনালী খবর পত্রিকায় নিয়োগ দেওয়ায় কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

একই সাথে বরিশালের সিনিয়র সাংবাদিক ও সহকর্মীদের সহযোগীতা কামনা করেন।