কমলগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকর বিতরণ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯ | আপডেট: ৯:১৮:অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯

মৌলভীবাজারের কমলগঞ্জে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, চা শ্রমিক ও অস্বচ্ছল দলিত সম্প্রদায়ের জীবনমান উন্নয়নে বিশেষ উন্নয়ন সহায়তা প্রকল্পের আওতায় শিক্ষাবৃত্তি, সৌরবিদ্যুৎ, গবাদিপশু ও স্যানিটারী ল্যাট্টিন বিতরণ করা হয়েছে।

বুধবার বেলা ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্বার উন্নয়ন সহায়তা সংস্থার সহযোগিতায় এ আয়োজন করা হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে ও দুর্বার উন্নয়ন সহায়তা সংস্থার সভাপতি রিংকু চক্রবর্তীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী ও মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, দুর্বার উন্নয়ন সহায়তা সংস্থার নির্বাহী পরিচালক রাজু দেশোয়ারা, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি বিকুল চক্রবর্তী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধরম রবিদাশ, শিপন বাড়াই, দুর্বার উন্নয়ন সহায়তা সংস্থার প্রকল্প সমন্বয়কারী তাপস ঘোষ ও ইকতার আলী।

অনুষ্ঠানে কমলগঞ্জের বিভিন্ন উচ্চ বিদ্যালয়, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ূয়া ৭৮ জন শিক্ষার্থীকে নগদ ৩ লক্ষ টাকা, ১০ জনকে দশটি গবাদিপশু, ২০ জনকে সোলার প্যানেল ও ১০ জনকে স্যানিটারী ল্যাট্টিন প্রদান করা হয়।-সিলেটভিউ