সুইট সিক্সটিন নাটকে মুক্তা

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, জুলাই ৮, ২০১৯ | আপডেট: ৬:৪৫:অপরাহ্ণ, জুলাই ৮, ২০১৯

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ রেশমা আক্তার মুক্তা। এ সময়ের আলোচিত এক মডেল অভিনেত্রীর নাম। ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল বড় হয়ে একজন জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী হওয়ার। ধীরে ধীরে মুক্তার স্বপ্ন পূরণ হয়েছে। এরমধ্যে সবচে’ জনপ্রিয় হলো ‘জমজ’ নাটকে তিনি অভিনয় করে প্রচুর সুনাম অর্জন করেছেন। তারপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একে একে কিছু বিজ্ঞাপনের কাজ করেন যেমন- বেঙ্গল নারী দিবসের উপর বিজ্ঞাপন ও এভিল ডানো দুধ। সম্প্রতি শুটিং শেষ করলেন রাহাত মাহমুদের পরিচালনায় ও সোস্যাল লাইট বিডির প্রযোজনায় ‘সুইট সিক্সটিন’ নাটকে। এটি খুব শিগগিরই বেসরকারি একটি চ্যানেলে প্রচার হবে।
টেলিফিল্ম করেছেন- সুমন বিশ্বাস পরিচালিত চ্যানেল আইয়ের নাটক ‘মাছ কই’। এরপর নাটক ‘শব্দের ছল’, ‘বিদেশ পাগলা’ ও ‘৩৮ দাগ’। মুক্তা বেশ কিছু শর্টফিল্মেও কাজ করেছেন যেমন: দায়িত্ব ২, অপরাধী, বাংলা হাসির ওয়েব সিরিজ, ভালোবাসা দিবসের ওয়েব সিরিজ মধুমতি ইত্যাদি।
এছাড়াও মুক্তা এ মাসের শেষে দিকে কাজ করতে যাচ্ছে বিখ্যাত সাংবাদিক ও পরিচালক লিপু খন্দকারের ওয়েব সিরিজ ৫ পর্বের নাটক আর ২টি শর্টফিল্ম ও ২টি গানের মিউজিক্যাল ড্যামায় কাজ করবেন।