আব্বাস এর “লাল মোরগের ঝুঁটি” গানে দর্শক মাতালেন নিরব ও আইরিন।

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, জুলাই ১, ২০১৯ | আপডেট: ৯:৩০:অপরাহ্ণ, জুলাই ১, ২০১৯

এ আল মামুন, বিনোদন প্রতিবেদক: গতো রবিবার ৩০ জুন ইউটিউবে অবমুক্ত হলো ‘আব্বাস’ ছবির আইটেম গান “লাল মোরগের ঝুঁটি”, এই গানে আব্বাস রূপী চিত্রনায়ক নিরবের সাথে একই ফ্রেমে দেখা যাবে চিত্রনায়িকা আইরিন সুলতানাকে। সোমেশ্বর অলির কথায় ‘লাল মোরগের ঝুঁটি’ শিরোনামে গানটির সুর ও সংগীত করেছেন আহমেদ হুমায়ুন। সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ ছবিতে এই গানটিকে রাখা হয়েছে দর্শকদের বিনোদনের খোরাক আইটেম গান হিসেবে।
জিএম নিউজ প্রতিনিধিকে আইরিন জানান, “দর্শকদের জন্য অসংখ্য চমক রেখেছেন পরিচালক সাইফ চন্দন তার ‘আব্বাস’ ছবিতে। সিনেমাটি রিলিজের পরে দর্শক অবশ্যই প্রশংসিত করবে ‘আব্বাস’কে, এটা আমার ধারনা নয় এটা আমার বিশ্বাস।”
নায়ক নিরবের সাথে আলাপকালে তিনি বলেন, “নিরবকে নতুন করে পরিচিত করবে দর্শকদের সাথে ‘আব্বাস’, পুরান ঢাকার ছোট একটি ছেলে ‘আব্বাস’, অবহেলা আর অনাদরে সেই ছেলের বেড়ে ওঠা ও তার জীবন সংগ্রামকে উপজীব্য করে গড়ে উঠেছে এই ছবির কাহিনী। গল্পের সেই ছেলের নামে সিনামার নামকরণ করা হয় ‘আব্বাস’, আর এতে আমি এলাকার সন্ত্রাসী ‘আব্বাস’ চরিত্রে অভিনয় করছি।”
পরিচালক চাইফ চন্দনের সূত্রে জানা গেছে আগামী শুক্রবার অর্থাৎ ৫ জুলাই ‘আব্বাস’ ছবিটি মুক্তি দেয়া হবে দেশের প্রেক্ষাগৃহে। এই ছবিতে নিরবের নায়ীকা হয়ে পর্দায় থাকছেন সোহানা সাবা।
ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘আব্বাস’ ছবির অন্যান্য চরিত্রে আরও দেখা যাবে অ্যালেকজান্ডার বো, ডন, সমাপ্তি মাসুক, সূচনা আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খানসহ অনেককে।
গানটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন।