ভক্তদের প্রসংশায় ‘আব্বাস’ ট্রেলার

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, জুন ২৯, ২০১৯ | আপডেট: ১:২১:অপরাহ্ণ, জুন ৩০, ২০১৯

এ আল মামুন, বিনোদন প্রতিবেদক : সাইফ চন্দন পরিচালিত নিরব অভিনীত সিনেমা ‘আব্বাস’ ইতিমধ্যে সিনেমা পাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। আসছে জুলাই এর ৫ তারিখে সিনেমাটি সারা দেশে মুক্তি পাচ্ছে বলে নিশ্চিত করেছেন এই ছবির পরিচালক। এরিমধ্যে বেশ জাঁকজমক ভাবেই প্রচার প্রচারণা শুরু হয়েছে ছবিটির। সেই ধারাবাহিকতায় গতো ২৮ জুন রোজ শুক্রবার ‘আব্বাস’ ছবির ট্রেলার অবমুক্ত করা হয় ইউটিউবে।
পুরান ঢাকার স্থানীয় সাজ ও দুর্দান্ত অ্যাকশনে সম্পূর্ণ নতুন এক রূপে দেখতে পেয়েছেন দর্শকরা তাদের প্রিয় হিরো নিরবকে। শুধু ট্রেলর দিয়েই দর্শকদের চমকে দিয়েছেন চিত্রনায়ক নিরব। সেই সাথে ভক্তদের প্রশংসাও কুড়াচ্ছেন তিনি।
‘আব্বাস’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। আর নিরবের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে অভিনেত্রী সোহানা সাবাকে।
ট্রেলার মুক্তির পর শুধুযে ভক্তদের প্রশংসা পেয়েছেন তাই না, আলোচনায় চলে এসেছে তার মুখের সংলাপ ‘এই শহরে ২০ বছর ঘুমায় না আব্বাস’। ট্রেলার মুক্তির পরে আব্বাস চরিত্রের জন্য নিরবের পাশাপাশি পরিচালক হিসেবে ব্যাপক প্রশংসা পাচ্ছেন সাইফ চন্দন। আব্বাস রূপে নিরবকে নতুন লুকে উপস্থাপন করার জন্য নিরব নিজেও পরিচালক চাইফ চন্দনকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।
‘আব্বাস’ ছবিটিতে নিরব ও সোহানা সাবা ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ, সূচনা আজাদ, এইস কে স্বাধীন, তাসনিয়া, নুসরাত পাপিয়া প্রমুখ।
ছবিটি প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট।