দুই সাংবাদিককে দুদকের‘আপত্তিকর’ চিঠির প্রতিবাদে টাঙ্গাইলে সাংবাদিকদের মানববন্ধন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ, জুন ২৯, ২০১৯ | আপডেট: ২:৩৪:অপরাহ্ণ, জুন ২৯, ২০১৯

হাফিজুর রহমান.টাঙ্গাইল জেলা প্রতিনিধি॥

ঢাকার দুই সাংবাদিককে দুর্নীতি দমন কমিশনের (দুদক) আপত্তিকর চিঠি দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ করেছেন টাঙ্গাইলের কর্মরত সাংবাদিকরা। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যাগে প্রেসক্লাবের সামনের রাস্তায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এতে বক্তব্য রাখেনÑ টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কোষাদক্ষ মহব্বত হোসেন, দপ্তর ও পাঠাগার সম্পাদক কাজী তাজউদ্দিন রিপন, সাংবাদিক জুবায়ের মল্লিক বুলবুল, কাদের তালুকদার, রাশেদ খান মেনন, আবু জুবায়ের উজ্জ্বল রবিন তালুকদার প্রমুখ।

এসময় বক্তরা বলেনÑ দ্রুত ওই চিঠি প্রত্যাহার না করা হলে কঠোর আন্দোলন করা হবে। এছাড়া যারা এ ধরনের চিঠি দিয়েছেন তাদের শাস্তির দাবি করেন সাংবাদিকরা। উল্লেখ্য, সম্প্রতি পুলিশের ডিআইজি মিজানুর রহমান ও দুদকের তদন্ত কর্মকর্তা বাছিরের ঘুষ কেলেঙ্কারি নিয়ে সংবাদ প্রচার ও প্রকাশের জেরে ক্র্যাবের সাধারণ সম্পাদক ও বাংলা ট্রিবিউনের বিশেষ প্রতিবেদক দীপু সারোয়ার এবং প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক ও বেসরকারি টেলিভিশন এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার ইমরান হোসেন সুমনকে দুদকে হাজির হওয়ার নোটিশ দেয়া হয়। এছাড়া নোটিশে দীপু সারওয়ারকে কার্যালয়ে না গেলে আইনানুগ ব্যবস্থা নেয়ার বিষয়টি উলে¬খ করা হয়।