পড়ালেখা, সৌন্দর্য, প্রতিভা—সব দিকেই এগিয়ে সূচনা আজাদ

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, জুন ২৮, ২০১৯ | আপডেট: ৬:৩৪:অপরাহ্ণ, জুন ২৮, ২০১৯

এ আল মামুন, বিনোদনপ্রতিবেদকঃ তার যাত্রাটা শুরু হয়েছিলো র‍্যাম্পে হাটা থেকে। ঈর্ষনীয় সফলতা পান তিনি র‍্যাম্প মডেল হিসেবে, আর এই সফলতা তাকে ধীরে ধীরে এগিয়ে নিয়ে যায়, তিনি তার মেধাকে কাজে লাগিয়ে নাটক, বিজ্ঞাপন এবং মিউজিক ভিডিওতে কাজ করে মিডিয়া পাড়ায় অবস্থান তৈরি করে নিয়েছেন, কিন্তু শুধু ছোট পর্দায় তিনি তুষ্ট ছিলেন না, তার দৃষ্টি ছিলো ঢালিউডের রুপালি পর্দায়।
তার ইচ্ছে শক্তি তাকে সেখানেও পৌছে দিয়েছে, ইতিমধ্যে তিনি অভিনয় করেছেন একটি পূর্ণ দৈর্ঘ্য চলচ্চিত্রে, সাইফ চন্দন এর পরিচালচালনায় তার অভিনীত চলচ্চিত্রটির নাম “আব্বাস”, এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব।
হ্যা বলছিলাম সূচনা আজাদের কথা, পড়ালেখা, সৌন্দর্য এবং প্রতিভা সবদিকেই এগিয়ে রয়েছেন তিনি।
আজ ‘আব্বাস’ নিয়ে তার সাথে আলাপকালে সূচনা আজাদ জিএম নিউজ প্রতিনিধিকে বলেন, ‘আমি খুবই আশাবাদী ছবিটি নিয়ে। কারন অনেক প্রতিক্ষার ফসল আমার এই ছবিটি। নায়ক নিরব ভাই থেকে শুরু করে ‘আব্বাস’ ছবির সকল কলাকুশলীর আন্তরিক সহযোগিতায় ছবিটি সফল ভাবে করতে পেরেছি আমি। চমৎকার কাহিনী নিয়ে নির্মিত হয়েছে ‘আব্বাস’। নাচ, গান, ফাইট মিলিয়ে এটি একটি পুরোপুরি মসলাদার ছবি। দর্শকরা দারুন উপভোগ করবেন ছবিটি। আর ছবিটি দর্শকপ্রিয়তা পেলে চলচ্চিত্রের নায়িকা হিসেবে আমার প্রতিষ্ঠার পথ সুগম হবে।
সম্প্রতি তিনি বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। দীপু হাজরার পরিচালনায় ‘সেই তুমি এই আমি’ ও ‘গিনিপিগ’। প্রথমটিতে তার সহশিল্পী ছিলেন ইমন। ‘গিনিপিগ’ নাটকে সহশিল্পী ছিলেন আ খ ম হাসান। অঞ্জন আইচের পরিচালনায় ‘ব্যাড বয়’ নাটকে সহশিল্পী ছিলেন সজল। ‘চুন্নু নান্নু এখন নেপালে’ নাটকে সহশিল্পী সজল। ‘আমাদের কাণ্ডকারখানা’য় সহশিল্পী আ খ ম হাসান।
উল্লেখ্য সূচনা আজাদের শুরুটা র‍্যাম্প থেকে হলেও তিনি এখন পর্যন্ত রবি, ইগলো, সিঙ্গার, সাইমন বিচ, ডায়মন্ড ওয়ার্ল্ড, প্রাণ-আরএফএল, এখানেই.কমসহ প্রায় ৩০টির মতো টিভিসিতে কাজ করেছেন।