নতুন নতুন স্টাইলে নিজেকে রাঙিয়ে তোলা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:৪৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৭ | আপডেট: ৮:৪৬:পূর্বাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৭
নতুন নতুন স্টাইলে নিজেকে রাঙিয়ে তোলা

সকাল ও সন্ধায় শীতের হালকা হাওয়া ছুঁয়ে যাচ্ছে সবাইকে। এটি খুব ভালো একটি সময় নিজেকে নতুন রূপে উপস্থাপনের জন্য। নতুন নতুন স্টাইলে নিজেকে রাঙিয়ে তোলার জন্য শীতকাল উপযুক্ত সময়। শীতের হালকা হাওয়াতে নতুনত্ব আনতে সময় উপযোগী নতুন ধাঁচের কিছু পড়তে পারেন। এই শীতে ফিরছে অ্যানিম্যাল প্রিন্টের পোশাক-আশাক ও আনুষাঙ্গিক। নিজেকে নতুন স্টাইলে দেখতে চাইলে অ্যানিম্যাল প্রিন্টের পোশাক-আশাক ও আনুষাঙ্গিক বেছে নিতে পারেন। কিন্তু সব থেকে কঠিন কাজটি হল পোশাক-আশাক ও আনুষাঙ্গিকে অ্যানিম্যাল প্রিন্টের সঠিক ব্যবহার। আপাদমস্তক অ্যানিম্যাল প্রিন্টের পোশাক-আশাক ও আনুষাঙ্গিক ব্যবহার করলে ফ্যাশনেবলের পরিবর্তে উল্টোটা হওয়ার সম্ভাবনা বেশি। তাই আপনাকে জানতে হবে কিভাবে অ্যানিম্যাল প্রিন্ট ব্যবহার করে নিজেকে আরও আকর্ষণীয় করতে পারেন। বেল্ট বেল্টের মতো ছোট্ট একটি আনুষাঙ্গিকের পরিবর্তন আপনাকে নতুনভাবে পরিচিতি দিতে পারে। শীতের জ্যাকেট বা ওয়েস্টার্ন ধাঁচের লম্বা সোয়েটারের সাথে অ্যানিম্যাল প্রিন্টের বেল্টের ব্যবহার স্টাইলে নতুনত্ব আনার দুর্দান্ত একটি উপায়। ব্যাগ ব্যাগ অতি প্রয়োজনীয় একটি আনুষাঙ্গিক। যে কোন ধরণের পোশাকের সাথে সহজেই মিলিয়ে নেয়া যেতে পারে অ্যানিম্যাল প্রিন্টের ব্যাগ। অ্যানিম্যাল প্রিন্টের ব্যাগ অনেক বেশি আকর্ষণীয়।

শুধুমাত্র অ্যানিম্যাল প্রিন্টের একটি ব্যাগ বা ক্লাচ ব্যাগ হাতে থাকলে নজর কাড়বে সবার। টপস, জ্যাকেট ও সোয়েটার শীতকালে টপস, জ্যাকেট ও সোয়েটারই বেশি প্রাধান্য পায়। সুতরাং আপানকে সময় উপযোগী ও মানানসই পোশাক খুঁজে নিতে হবে। অ্যানিম্যাল প্রিন্টের টপসের ব্যাবহার অনেক বেশি। বিভিন্ন রঙের লেগিংস বা জিন্সের সাথে অ্যানিম্যাল প্রিন্টের টপসের ব্যবহার আপনাকে আকর্ষণীয় করবে। জ্যাকেট বা সোয়েটারের ক্ষেত্রে মানানসই হলে পুরোপুরি অ্যানিম্যাল প্রিন্ট ব্যবহার করতে পারেন। অথবা যেসব জ্যাকেট বা সোয়েটারের কলার ও হাতার কাফ অ্যানিম্যাল প্রিন্টের সেগুলো বেঁছে নিতে পারেন। জুতো অ্যানিম্যাল প্রিন্টের জুতো সম্প্রতি অনেক জনপ্রিয়তা পাচ্ছে। স্কাফ বা মাফলার এর সাথে মিলিয়ে অ্যানিম্যাল প্রিন্টের জুতো ব্যবহার করতে পারেন। ওয়েস্টার্ন ধাঁচের পোশাকের সাথে অ্যানিম্যাল প্রিন্টের জুতো বেশ মানানসই। স্কার্ফ ও মাফলার শীতে স্কার্ফ ও মাফলার একটি অতি প্রয়োজনীয় উপকরণ।

যে কোন জ্যাকেট বা ওয়েস্টার্ন ধাঁচের লম্বা সোয়েটারের সাথে স্কার্ফ ও মাফলার ব্যবহার করতে পারেন। তবে অ্যানিম্যাল প্রিন্টের জ্যাকেট বা সোয়েটার হলে ভুলেও অ্যানিম্যাল প্রিন্টের স্কার্ফ বা মাফালার ব্যবহার করতে যাবেন না। হাতঘড়ি হাতঘড়িতে অ্যানিম্যাল প্রিন্টের বেল্টের প্রচলনও ইদানীংকার। অল্প কিছু দিনের মধ্যেই এটি বেশ জনপ্রিয় হয় উঠেছে। টীনএজার থেকে শুরু করে তরুন তরুণীরা পর্যন্ত এটি ব্যবহার করতে পারেন। ব্রেসলেট ও কাফ ব্রেসলেট যারা হাতঘড়ি পরেন না তাদের জন্য রয়েছে অ্যানিম্যাল প্রিন্টের ব্রেসলেট ও কাফ ব্রেসলেট। এই ব্রেসলেটগুলো বেশ আকর্ষণীয়। গলায় অ্যানিম্যাল প্রিন্টের স্কার্ফের সাথে ব্রেসলেটগুলো বেশ মানানসই হয়। অ্যানিম্যাল প্রিন্টের লেগিংসের সাথেও পড়তে পারেন কাফ ব্রেসলেট।