নওগাঁয় প্রেসক্লাবে হামলার নায়ক মুরাদকে গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সমাবেশ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৭ | আপডেট: ৪:১৫:অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৭
নওগাঁয় প্রেসক্লাবে হামলার  নায়ক মুরাদকে গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সমাবেশ

নওগাঁয় প্রেসক্লাবে হামলা ও অগ্নিসংযোগের ঘটনার নায়ক মুরাদকে অবিলম্বে গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নওগাঁ প্রতিনিধি ঃ নওগাঁ প্রেসক্লাবে হামলা, অগ্নিসংযোগ, ভাংচুর এবং ক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিনকে মারপিটের ঘটনার নায়ক কতিথ সাংবাদিক মুরাদকে অবিলম্বে গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শহরের মুক্তিরমোড়ে জেলা প্রেসক্লাব এই প্রতিবাদসভার আয়োজন করে। জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন এতে সভাপতিত্ব করেন।

২০০৭ সালে ডিক্লারেশন বাতিল হয়ে যাওয়া বেআইনীভাবে প্রকাশিত দৈনিক প্রথম সংবাদ নামের একটি পত্রিকার সম্পাদক হিসেবে পরিচায়দানকারী প্রেসক্লাবে হামলাকারী আজাদ হোসেন মুরাদকে গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবীতে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি নবির উদ্দিন, সাবেক সভাপতি এমদাদুল হক সুমন, সাবেক সভাপতি মোঃ শাহজাহান আলী, সাবেক সাধারন সম্পাদক ফরিদুল করিম তরফদার, সাবেক সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, বর্তমান কমিটির সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েল, এটিএন বাংলা প্রতিনিধি এ এস এম রায়হান আলম, যুগ্ম সম্পাদক বেলায়েত হোসেন, যুগ্ম সম্পাদক শফিক ছোটন, এনটিভি প্রতিনিধি আসাদুর রহমান জয়, সময় টিভি প্রতিনিধি এম আর রকি, বিজয় টিভি প্রতিনিধি মোফাজ্জল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য গত ৫ নভেম্বর দুপুরে উক্ত আজাদ হোসেন মুরাদের নেতৃত্বে এক সন্ত্রাসী প্রেসক্লাবের ভিতরে প্রবেশ করে অগ্নিসংযোগ এবং ভাংচুর করে। এ সময় সেখানে উপস্থিত জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিনকে মারপিট করা হয়। তার জামাকাপড় ছিঁড়ে ফেলা হয়।