নেহাল দত্তের ‘বলে দে না’য় মুগ্ধ বাংলাদেশ, প্রশংসিত ঋতিকা ও এরফান

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, জুন ৪, ২০১৯ | আপডেট: ১:১৭:পূর্বাহ্ণ, জুন ৮, ২০১৯

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ

প্রথমবারের মত “বলে দে না” শিরিনামের বাংলাদেশি একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন কলকাতার জনপ্রিয় ও ব্যস্ততম চিত্রনায়িকা ঋতিকা সেন, এই গানে তার সাথে জুটি বেধেছেন বাংলাদেশি মডেল ও অভিনেতা এরফান।

‘গত পরশু এম.আর বেস্ট মিডিয়া ইউটিউবে প্রকাশ পেয়েছে “বলে দে না” শিরোনামের এই মিউজিক ভিডিওটি। মিউজিক ভিডিওটি ইউটিউবে রিলিজের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবের কমেন্ট বক্সে প্রশংসিত হচ্ছে। “বলিউডের কোন সিনেমার গান দেখলাম” এমন মন্তব্য করেছেন অনেকেই। মিউজিক ইন্ডাস্ট্রি প্রেমে পড়ে গেছেন “বলে দে না” গানের কথা ও সুরে।

মাসুদ আহমেদ এর লেখা গানটিতে সুর করেছেন গীতিকার নিজেই। “বলে দে না” শিরনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী সৈয়দ ওমি এবং সংগীত পরিচালনা করেছেন ইফতেখারুল লেনিন। কলকাতার নায়িকা ঋতিকা সেনের পাশাপাশি এই গানে অভিনয় করে প্রশংসিত হচ্ছেন বাংলাদেশি মডেল ও অভিনেতা এরফান।

ভারতের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক নেহাল দত্ত’র পরিচালনায় “বলে দে না” গানটিতে কোরিওগ্রাফার হিসেবে ছিলেন ভারতের সিনে ডান্স কোরিওগ্রাফার পঙ্কজ। নেহাল দত্তের নিখুঁত নির্মাণশৈলী, শিল্পীদের অসাধারণ পারফর্মেন্স এবং মনোরম লোকেশনে নির্মিত “বলে দে না” মিউজিক ভিডিওটি এবারের ঈদে দর্শকদের বাড়তি আনন্দ দিবে বলে মনে করেন অনেকেই।

“বলে দে না” মিউজিক্যাল ফিল্ম ইউটিউবে দেখতে ক্লিক করুন : https://youtu.be/3Ntx-2S1AS8