মায়ের সাথে ঈদ করবেন নৃত্যশিল্পী সোহাগ

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, জুন ৩, ২০১৯ | আপডেট: ৬:০৮:অপরাহ্ণ, জুন ৩, ২০১৯

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ কোরিওগ্রাফার ও নৃত্যশিল্পী হিসেবে এ প্রজন্মের কাছে তুমুল জনপ্রিয় একটি নাম ইভান শাহরিয়ার সোহাগ। শুধু দেশেই না, দেশের বাহিরেও নৃত্যশিল্পী হিসেবে তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।
জাতীয় চলচ্চিত্র পুরুস্কার প্রাপ্ত ইভান শাহরিয়ার সোহাগ মাত্র চার বছর বয়স থেকে নাচের তালিম নেয়া শুরু করেন, বরিশালের খেলাঘর শিশু সংগঠন থেকে নাচ নিয়ে যাত্রা শুরু করেন তিনি। বর্তমানে বর্তমানে তিনি নৃত্য পরিবেশনা ছাড়াও নাটক-চলচ্চিত্রে একজন সফল কোরিওগ্রাফার হিসেবে কাজ করে যাচ্ছেন।
ঈদুল ফিতর কোথায় পালন করবেন জানতে চাইলে, সোহাগ বলেন, এবারের ঈদ মায়ের সাথে পালন করতে দেশে বাড়িতে যাচ্ছি। প্রতিবার ঈদে অনেক কাজের ব্যাস্ততা থাকায় ঈদের সময়টা মাকে খুব মিস করি আমি, এবার ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ খেলার কারণে টিভি চ্যানেলে অনুষ্ঠানের চাপ অনেক কম। তাই প্রতিবারের মতো এবার আমার ব্যাস্ততা নেই তেমন, আর এই সুযোগটা আমি এবার যেহেতু বিশ্বকাপ খেলা আমাকে সুযোগ করে দিয়েছে তাই এই সুযোগটা মিস করতে চাচ্ছিনা আমি। এবার ঈদে তাই মায়ের সাথেই সময় দিচ্ছি আমি। তিনি আরো জানান, অন্যান্য বসরের তুলনায় এবসর টেলিভিশনে ঈদুল ফিতর উপলক্ষে নাচের অনুষ্ঠান কম হয়েছে। সেটা তুলনামূলক একটু বেশিই কম। আমি সম্প্রতি কলকাতাতে একটি নাচের অনুষ্ঠান শেষ করে ঢাকায় ফিরেছি। ঈদের ছুটি কাটানোর পরপরই বেশকিছু অনুষ্ঠানের পরিকল্পনা চলছে।