অধিকারবঞ্চিত শিশুদের ঈদ পোষাক বিতরন করেছে ‘গোলাপ কুঁড়ি’ ফাউন্ডেশন

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৪:০০ পূর্বাহ্ণ, জুন ৩, ২০১৯ | আপডেট: ৪:০৮:পূর্বাহ্ণ, জুন ৩, ২০১৯

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ রাজধানীর বিভিন্নস্থান ঘুরে ঘুরে গতোকাল রোববার প্রায় অর্ধশত অধিকার বঞ্চিত শিশুদের মাঝে নতুন পোষাকসহ বিভিন্ন ধরনের ঈদ সামগ্রী বিতরন করে সংগঠনটির চেয়ারম্যান সানজিদা রোজ।
আজ সোমবার দ্বিতীয় দফায় আবারো ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পথশিশু ও প্রতিবন্ধি শিশুদের ঈদ পোষাক বিতরন করা হবে বলে জানান গোলাপ কুঁড়ি ফাউন্ডেশনের চেয়ারম্যান জনপ্রিয় টিভি উপস্থাপিকা ও অভিনেত্রী সানজিদা রোজ।
এই প্রতিনিধির সাথে আলাপকালে সংগঠনের চেয়ারম্যান সানজিদা রোজ বলেন, ‘অধিকারবঞ্চিত পথশিশুদের সাহায্যের জন্যই আমি এই সংগঠনটির প্রতিষ্ঠা করেছি। এর আগেও আমরা আমাদের এই সংগঠনের মাধ্যমে কয়েক দফায় প্রায় চার শতাধিক পথশিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করেছি।’
তিনি আরো জানান, ‘আমরা সবসময় চাই সমাজে অবহেলা অনাদরে বেড়ে ওঠা পথশিশুদের পাশে থেকে তাদের লেখাপড়া নিশ্চিত করন সহ বিভিন্ন উৎসবে তাদের মুখে হাসি ফোটাতে। একক প্রচেষ্টায় এটা যদিও কষ্টকর, তবু আমি আমার “গোলাপ কুঁড়ি” সংগঠনের মাধ্যমে পথশিশুদের পার্শ্বে থাকার চেষ্টা চালিয়ে যাবো। আমি আশাকরি একসময় সমাজের বিত্তবান ব্যাক্তিরাও এগিয়ে আসবে এদের মুখে হাসি দেখার জন্য।’
সানজিদা রোজ বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ড ও অভিনয়ের সাথে জড়িত ছাড়াও তিনি রাজনৈতিক ভাবে বর্তমানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের “সাংস্কৃতিক সম্পাদক” হিসেবে দায়ীত্ব পালন করে আসছেন।