‘তুই আমার জান’ দিয়ে বড়পর্দায় আসবেব নাহিদ ইরফান

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, জুন ২, ২০১৯ | আপডেট: ৮:৩৪:অপরাহ্ণ, জুন ২, ২০১৯

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ

আমাদের দেশের চলচ্চিত্রে যে বেহাল অবস্থা চলছে তাতে করে চলচ্চিত্রের সেই আগের যৌবন ফিরিয়ে আনাটা খুবই কঠিন ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। আকাশ সাংস্কৃতির এ মাধ্যমে প্রতিনিয়ত তৈরি হচ্ছে নতুন নতুন অভিনেতা ও অভিনেত্রী।

বিশেষ করে এখন এ অঙ্গনে কাজ করতে আসছেন অনেক নতুন ছেলে-মেয়েরা। তারা কাজও করছে দেদারছে, কিন্তু সফল হচ্ছে না তাদের কাজের যোগ্যতায়। কারণ অভিনয়ের ব্যাপারে তাদের প্রাতিষ্ঠানিক কোন প্রশিক্ষণ নেয়া ছিলনা বা নেই। ঠিক এই সময় মঞ্চ জয় করে আমাদের মাঝে হাজির হচ্ছেন এ সময়ের তরুণ অভিনেতা ও মডেল নাহিদ ইরফান। তার অভিনীত মঞ্চ নাটকের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- সাগর সেচা মানিক ও প্রেম বিসর্জন। এই দুটি নাটকে প্রধান চরিত্রে অভিনয় কওে প্রচুর সুনাম অর্জন করেছেন এই অভিনেতা নাহিদ ইরফান। মঞ্চ জয়ের পর এবার বড়পর্দা জয় করতে আসছেন তিনি।

‘তুই আমার জান’ শিরনামের চলচ্চিত্রের মাধ্যমে পর্দায় অভিষেক ঘটবে এই অভিনেতার। মো. মিঠু সিকদার ও টুঙ্গীপাড়া চলচ্চিত্র প্রযোজিত প্রতিষ্ঠান থেকে নির্মিত ‘তুই আমার জান’ চলচ্চিত্রটি পরিচালনায় থাকছেন রকিবুল আলম রকিব। জানাগেছে ঈদের পর চলচ্চিত্রটির মররত অনুষ্ঠিত হবে। এ বিষয়ে ইরফানের সাথে কথা বললে তিনি চলচ্চিত্রটি সম্পর্কে বলেন, ‘তুই আমার জান’ ছবির গল্পটি সম্পুর্ন রোমান্টিক ধাচের, গল্পটি যে শুধু ভালো লেগেছে আমার নাই নয়, বলতে পারেন মন কেড়ে নিয়েছে আমার। কলকাতার সুনামধন্য একজন অভিনেত্রী আমার সাথে অভিনয় করবেন এই ছবিতে, এখনই তার নাম প্রকাশ করতে চাচ্ছিনা। ‘তুই আমার জান’ এটি আমার প্রথম চলচ্চিত্র তাই ছবিটি নিয়ে আমি খুবই আশাবাদী। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন এই চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করতে পারি।