‘লিংকাস’ এর সহযোগিতায় খাবার পেলো অসহায় মানুষ

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, জুন ২, ২০১৯ | আপডেট: ৫:১৯:অপরাহ্ণ, জুন ২, ২০১৯

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ লিংকাস’ এর সহযোগিতায় খাবার পেলো অসহায় মানুষ। রাজধানীর বনানীর ১৫ নম্বর সড়কে দেড়শ এর অধিক অসহায় গরীব ও রিক্সাচালকদের মাঝে ইফতার ও খাবার বিতরণ করা হয় বাংলাদেশের ডিজিটাল বিনোদনের মৌলিক প্লাটফর্ম ‘লিংকাস’ এর আর্থিক সহযোগিতায়।
‘লিংকাস’ এর চেয়ারম্যান মিষ্টার ইয়াং লিয়াং, ব্যবসা শাখার প্রধান মো: তালহা আবদুল্লাহ খান এবং জেনারেল ম্যানেজার সালমান ফয়সাল সহ প্রতিষ্ঠানটির নিজস্ব অভিনয় শিল্পী ও বিনোদন জগতের বেশকিছু পরিচিত মুখ এ সময়ে উপস্থিত ছিলেন।
ইফাতার সামগ্রী বিতরণ শেষে বনানীর একটি অভিজাত রেস্টুরেন্টে আলোচনা অনুষ্ঠান হয়। এতে ‘লিংকাসে’র প্রধান মিষ্টার ইয়াং লিয়াং বলেন, মূলত বাংলাদেশের বিনোদন জগতে কাজ করাই আমাদের উদ্দেশ্য। সেইলক্ষে ইতিমধ্যে আমরা বেশকিছু পদক্ষেপ হাতে নিয়েছি। যেমনঃ নাটক, টেলিফিল্ম ও শর্টফিল্ম নির্মাণ করেছি। আমরা আগামীতে ওয়েব সিরিজ এবং বাংলাদেশে সিনেমা নির্মাণ করবো। এছাড়া সামাজিক দায়বদ্ধতা থেকে যোগ্যতানুসারে অসহায় ও বেকারদের কাজের ব্যবস্থা ও করা হবে।
‘লিংকাসে’র জেনারেল ম্যানেজার সালমান ফয়সাল তার বক্তব্যে বলেন, লিংকাস সবসময়ই সামাজিক দায়িত্ববোধ থেকে বিভিন্ন শ্রেণীর মানুষের কথা চিন্তা করে আসছে। এরই ধারাবিকতায় এবারে দরিদ্রদের মাঝে এই খাবার বিতরণের আয়োজন করা হয়েছে। ‘লিংকাস’ বিনোদনধর্মী অ্যাপ হলেও আমরা একসাথে গরীব অসহায়দের নিয়ে কাজ করে এগিয়ে যেতে চাই। আমাদের লিংকাসের কর্মকান্ড- সম্পর্কে জানতে গুগল প্লে স্টোর অথবা অ্যাপেল অ্যাপ স্টোর https://bit.ly/Linkus ডাউনলোড করলে বিস্তারিত জানা যাবে।