সত্য ঘটনা অবলম্বনে শ্যামল মাওলার ‘মানি হানি’

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, মে ২২, ২০১৯ | আপডেট: ১২:১০:অপরাহ্ণ, মে ২২, ২০১৯

এ আল মামুনঃ আসছে ঈদকে টার্গেট করে দর্শকের জন্য তৈরী হয়েছে বাস্তবধর্মী কিছু কন্টেন্ট, আর এরমধ্যে তুমুল আগ্রহ তৈরি করেছে বাংলাদেশে ঘটে যাওয়া একটি দুর্ধর্ষ ডাকাতির কাহিনী নিয়ে নির্মিতব্য ‘মানি হানি’! তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়-এর যৌথ পরিচালনায় ঘটনাবহুল একটি ওয়েব সিরিজ ‘মানি হানি’। এক শহুরে চরিত্রকে ঘিরে ঘটে চলা বিচিত্র সব ঘটনা উঠে আসবে এখানে। অরিজিনাল এই সিরিজটি আসছে ওয়েব প্লাটফর্ম হইচই থেকে। সম্প্রতি অনলাইনে ‘মানি হানি’র পোস্টার প্রকাশের সাথে সাথেই দর্শকদের ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে। অনেকেই এই ওয়েব সিরিজটির পোস্টার শেয়ার করেছেন। সিরিজটিতে মূখ্য চরিত্রগুলোয় অভিনয় করেছেন শ্যামল মাওলা, মোস্তাফিজুর নূর ইমরান, লুৎফর রহমান জর্জ, সুমন আনোয়ার, নিশাত প্রিয়ম ও নাজিবা বাশার প্রমুখ।

‘মানি হানি’ নিয়ে বেশ উচ্ছ্বসিত শ্যামল মাওলা। তিনি বলেন, ‘মানি হানি’ এক সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে। ঢাকার বিভিন্ন রিয়েল লোকেশন ছাড়াও ‘মানি হানি’র শুটিং হয়েছে মানিকগঞ্জ, এফডিসি, কুষ্টিয়া, মাওয়া ও গাজীপুর। ‘মানি হানি’র দুর্দান্ত গল্প আর অনন্য উপস্থাপনার জন্যে দর্শকরা দারুণ ভাবে উপভোগ করতে পারবেন বলে আমি আশাবাদী।

‘মানি হানি’র গল্প গড়ে উঠেছে ৩২ বছর বয়েসি ডিভোর্সি ও পেশায় শেয়ার ব্যবসায়ী শাহরিয়ার কবিরকে ঘিরে। জীবন তার জুয়া, পার্টি, নারী আর অ্যালকোহলে পূর্ণ। বাকপটুতায় যে কাউকেই নিজের প্রেমের ফাঁদে ফেলতে সক্ষম শাহরিয়ার। রঙিন জীবনের নানা উপকরণ আর শেয়ার বাজারে ব্যবসা থেকে আসা মোটা টাকা আয়, সব মিলিয়েই বেশ জৌলুসেই কাটছিলো তার জীবন। হুট করেই একদিন শেয়ার বাজারে নেমে আসে বড় ধস। শেয়ার বাজারে ধসের সাথে সাথে তার জীবনেও নেমে আসে বিপর্যয়। এমন এক অবস্থা থেকেই যাত্রা শুরু এই গল্পটির! আসছে ঈদ-উল-ফিতরের পরপরই ‘হইচই’-এ ওয়েব সিরিজটির স্ট্রিমিং শুরু হবে।