মাদারীপুরে যুব মহিলালীগ নেত্রীর বাসা থেকে গৃহকর্মীর রহস্যজনক মৃত দেহ উদ্ধার

নাজমুল হক নাজমুল হক

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১:২৪ পূর্বাহ্ণ, এপ্রিল ২০, ২০১৯ | আপডেট: ১:২৪:পূর্বাহ্ণ, এপ্রিল ২০, ২০১৯

নাজমুল হক, মাদারীপুর
01772327799

মাদারীপুর জেলা পরিষদের সদস্য ও জেলা যুব মহিলালীগের সভাপতি আমেনা খাতুন বেবির পৌরসভার ২নং শকুনী এলাকার বাসা থেকে ২৫ বছর বয়সী এক গৃহকর্মীর রহস্যজনক লাশ উদ্ধার করে। স্থানীয় লোকজন সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ লাশ সনাক্ত করে মর্গে প্রেরণ করে।

পুলিশ হাসপাতল ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা যুব মহিলালীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আমেনা খাতুন বেবি দূর সম্পর্কের আত্মীয় রুসিকে ৯/১০ বছর বয়সের সময় তার বাসায় নিয়ে আসে। পরিবারের সদস্যের মত করেই দেখতো রুসিকে। দুপুর তিনটার দিকে আমেনা খাতুনের পুত্রবধু ফ্যানের সাথে রুসিকে ঝুলতে দেখে বাড়ির ভাড়াটিয়া ছেলেদের নিয়ে দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। নিহত রুসি ফরিদপুরের নগরকান্দার কাইজানি এলাকার শাজাহান মোল্লার মেয়ে।

মাদারীপুর সদর হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার মো. রিয়াদ মাহমুদ বলেন, মেয়েটিকে জরুরী বিভাগে নিয়ে আসলে আমরা চেকআপ করে দেখি হাসপাতালে আনার পূর্বেই মারা গেছে।

মাদারীপুর সদর মডেল থানার এস.আই রহমত মিয়া বলেন, হাসপাতালে আনার পর আমরা খবর পেয়ে হাসপাতালে এসে লাশ সনাক্ত করি। লাশের কলায় কালো দাগ রয়েছে। এটা হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরে বলতে পারবো।

আমেনা খাতুন বেবি বলেন, আমি রুসিকে নয়/দশ বছর বয়স থেকেই লালন পালন করার জন্য আমার বাসায়ে নিয়ে আসি। আমার বাসায় মেয়ের মত করে ওকে রাখতাম। আমি ঢাকাতে ছিলাম। বিকেলে ঢাকা থেকে মাদারীপুর আসার পথে লঞ্চে বসে শুনি রুসি আত্মহত্যা করেছে।