মাদারীপুরে মাদক সম্রাট একরামুল আটক

নাজমুল হক নাজমুল হক

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২:৫১ পূর্বাহ্ণ, এপ্রিল ১৩, ২০১৯ | আপডেট: ১২:৫১:পূর্বাহ্ণ, এপ্রিল ১৩, ২০১৯

নাজমুল হক, মাদারীপুর
01772327799

মাদারীপুরের কালকিনি উপজেলার আলিনগর ইউনিয়নের সস্থাল এলাকা থেকে একরামুল নামের এক মাদক সম্রাটকে ইয়াবাসহ আটক করে ডি বি পুলিশ। গতকাল থানায় মামলা দায়ের করে আসামিকে আদালতে প্রেরণ করা হয়।

মাদারীপুরের কালকিনি উপজেলার আলিনগর ইউনিয়নের সস্থাল এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য বিক্র করছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এসআই মোবারক হোসেন ও এএসআই আল-আমিন খন্দকার, এএসআই নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মাদক সম্রাট একরামুলকে একশত পিচ ইয়াবাসহ আটক করা হয়। আটক কৃত একরামুল মাদারীপুর সদর উপজেলার তালতলা এলাকায় জৈনিক নেছার ধুনকির ছেলে ।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় ব্যাক্তিরা জানান, একরামুল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছে। পুলিশের হাতে একরাম আটক হওয়ায় আমরা সস্থি পেয়েছি। আমরা চাই প্রত্যেক অপরাধীর বিচার হোক।

মাদারীপুর জেলা গোয়েন্দা (ডিবি) শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু নাঈম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক সম্রাট একরামুল কে ইয়াবাসহ আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে, আটকেকৃত আসামির বিরুদ্ধে কালকিনি থানায় মাদক আইনে নিয়োমিত মামলা রুজু করা হয়েছে।