বাবুগঞ্জে ক্ষমতার প্রভাবে বন্ধ করে দেওয়া প্রবেশ পথ উদ্ধার

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০১৯ | আপডেট: ১০:১৮:অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০১৯

বাবুগঞ্জ প্রতিনিধি :বাবুগঞ্জে ক্ষমতার প্রভাবে রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠ ও কয়েকটি পরিবারের বন্ধ করে দেওয়া চলাচলের রাস্তা পুনরায় উদ্ধার করা হয়েছে। শুক্রবার স্থানীয় সালিশগণ বিরোধপূর্ন ওই রাস্তায় পুঁতে রাখা খুটি তুলে ফেলে। জানাযায়, ৩১ মার্চ রবিবার পশ্চিম রহমতপুর এলাকার মৃত এ্যাড. এমদাদুল হক খানের স্ত্রী ফজিলা বেগম জোরপূর্বক ওই রাস্তার খুটি পুঁতে দখলের চেষ্টা করে।

ভুক্তভোগিরা বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে উৎথাপন করেন এবং ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ দায়ের করেন।বিষয়টি নিয়ে ৬ এপ্রিল ইউপি চেয়ারম্যান সরোয়ার মাহমুদ ঘটনাস্থান পরিদর্শন করে স্থানীয়দের নিয়ে মিমাংশার জন্য যে সিদ্ধান্ত দেয় তা অমান্য করেন ফজিলা বেগম।

পরবর্তীতে এয়ারপোর্ট থানায় ভূক্তভোগীরা লিখিত অভিযোগ দিলে ওসি মাহবুবুর আলম ঘটনাস্থল পরিদর্শন করে মিমাংশার জন্য ইউপি সদস্য ও স্থানীয়দের দায়িত্ব দেন। শুক্রবার সালিশগনরা উভয়পক্ষকে নিয়ে ওই রাস্তা পূনঃরুদ্ধার করেন।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনুস বিষয়টি শুনে দূঃখ প্রকাশ করে বলেন , কারো পথ রোধ করা অমানবিক কাজ।তিনি বিষয়টি দ্রুত সমাধান করতে বাবুগঞ্জের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী ইমদাদুল হক দুলালকে বলা হয়েছে।