খালেদার গৃহকর্মী ফাতেমার বাবাকে ভয়ভীতি দেখানো হচ্ছে : রিজভী

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০১৯ | আপডেট: ৮:৪৯:অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০১৯

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমার বাবাকে ভয়ভীতি দেখিয়ে সরকারের পৃষ্ঠপোষক একটি মিডিয়া সাক্ষাৎকার প্রচার করেছে বলে অভিযোগ করেছে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

বেগম জিয়ার বিরুদ্ধে এসব মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, যারা ফাতেমার পরিবার নিয়ে এতো মাতামাতি করছে তারা সুবর্ণচরের ধর্ষিতা নারীকে নিয়ে কিছু বলছে না কেন? এসব জিনিস তাদের চোখে পরে না।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদলের সাবেক সভাপতি আবুল কাশেম চৌধুরীর মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্বরণসভায় তিনি এসব কথা বলেন

রিজভী বলেন, শ্রমিক রাজনীতিসহ সব অঙ্গ সংগঠনের হারিয়ে যাওয়া লোকগুলোর পরিপূরক খুঁজে পাওয়া যাচ্ছে না। আমাদের মধ্যে সংশয় আছে বলেই আমরা আন্দোলন করে বেগম জিয়াকে মুক্ত করতে পারছি না।

বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের আয়োজনে স্মরণসভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, শ্রমিক দলের কেন্দ্রীয় সভাপতি আনোয়ার হোসাইন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিম, ঢাকা মহানগর দক্ষিণ যুবদল সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল প্রমুখ।