দুই স্ত্রীর ঝগড়া অভিনেতা টেলি সামাদের লাশের সামনেই

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০১৯ | আপডেট: ১২:২৬:অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০১৯

ঢাকাই ছবির একজন জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ। টিভি, চলচ্চিত্রও মঞ্চে অভিনয়ে অবাদ বিচরণ ছিল তার। অভিনয় ক্যারিয়ারে টেলি সামাদ ৬ শতাধিক সিনেমাতে অভিনয় করেছেন।

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি কৌতুক অভিনেতা টেলি সামাদ না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন । চলছে তার শেষ বিদায়ের প্রস্তুতি। তবে ইতোমধ্যেই শুরু হয়েছে তার জানাজা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব।

টেলি সামাদের প্রথম জানাজা তার বাসা পশ্চিম রাজাবাজারে বাদ মাগরিব হওয়ার কথা থাকলেও হুট করেই ঘোষণা করা হয় জানাজা অনুষ্ঠিত হবে বাদ এশা। আর এনিয়েই টেলি সামাদের দ্বিতীয় পক্ষের স্ত্রী ও ছেলের সঙ্গে প্রথম পক্ষের মেয়ের বাকবিতণ্ডা শুরু হয়েছে।

এদিকে টেলি সামাদের দ্বিতীয় পক্ষের ছেলের অভিযোগ তাদের এত দিন অনেক কিছু থেকেই বঞ্চিত করা হয়েছে। এমন কি রাজাবাজারের বাড়িতে একটি ফ্ল্যাটও দেয়া হয়নি। যাই হউক বাবা মারা গেছে। আমি তার ছেলে। আমারও তো অধিকার আছে। আমি তাদের সাথে আলাপ করে জানাজার সময় নির্ধারণ করেছি। কিন্তু হুট করে তারা সময় পরিবর্তন করলো।

শেষবারের মতো বাবাকে দেখতে এসেছিলেন তার দ্বিতীয় স্ত্রী ও ছেলে দিগন্ত। বাবাকে শেষবার দেখার জন্য হাসপাতালে আসলেও বাবার লাশের সামনে যেতে পারেননি তিনি।

দিগন্ত বলেন, বাবা মারা গেছে। বাবাকে দেখতে মাকে সাথে নিয়ে আসছি। এসে শুনি বাবাকে দেখাবে না তারা। একজন মৃত ব্যক্তিকে দেখতে দিচ্ছে না, এটা সত্যি দুঃখজনক।

টেলি সামাদের মেয়ে সোহেলি সামাদ কাকলী জানান, শনিবার বাদ এশা রাজধানীর পশ্চিম রাজা বাজার টেলি সামাদের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর ফ্রিজিং গাড়িতেই মরদেহ রাখা হবে। আগামীকাল বেলা ১১টায় এফডিসিতে দ্বিতীয় জানাজা শেষে মরদেহ নেয়া হবে গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের নয়াগাঁও। সেখানে জানাজা শেষে সমাহিত করা হবে তার মরদেহ।