জাতীয় সাংবাদিক সংস্থার বাগেরহাট জেলা কমিটি গঠিত

লিটন সভাপতি শওকত সাধারণ সম্পাদক

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৭ | আপডেট: ১১:৫১:অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৭
জাতীয় সাংবাদিক সংস্থার বাগেরহাট জেলা কমিটি গঠিত

জাতীয় সাংবাদিক সংস্থার বাগেরহাট জেলা কমিটি গঠন করা হয়েছে। জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন গত ২৭ নভেম্বর ১৬ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেছেন। নবগঠিত এ কমিটিতে দৈনিক দিনকালের জেলা প্রতিনিধি এম হেদায়েত হোসাইন লিটনকে সভাপতি ও দৈনিক ভোরের দর্পণের জেলা প্রতিনিধি সৈয়দ শওকত হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

কমিটিতে অন্যান্য পদে আছেন সহসভাপতি দৈনিক গণমুক্তির জেলা প্রতিনিধি এস.এম রাজ ও ডেইলি ইন্ড্রাষ্ট্রির জেলা প্রতিনিধি মোঃ আসাদুজ্জামান শেখ, সহসাধারণ সম্পাদক দৈনিক আজকালেরর খবরের জেলা প্রতিনিধি আল আমিন খান সুমন, সাংগঠনিক সম্পাদক দৈনিক সময়ের খবরের জেলা প্রতিনিধি মামুন আহম্মেদ, অর্থ সম্পাদক দৈনিক সময়ের খবরের চুলকাঠি প্রতিনিধি আরিফ ঢালী, প্রচার সম্পাদক এম সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক দৈনিক মানব কন্ঠের জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল ইমরান, ক্রীড়া ও সাস্কৃতিক সম্পাদক এটিএন বাংলা ও এটিএন নিউজ জেলা প্রতিনিধি এস.এম. আমিরুল হক বাবু, শিক্ষা ও জনকল্যাণ সম্পাদক দৈনিক আনন্দবাজার পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ রুহুল আমীন বাবু।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে আছেন জিটিভির জেলা প্রতিনিধি মোঃ জামাল হোসেন বাপ্পা, দৈনিক আমাদের কন্ঠের জেলা প্রতিনিধি মোঃ মনিরুল হক, দৈনিক তথ্যের বাগেরহাট ব্যুরো প্রধান মোঃ মিজানুর রহমান মিঠু, দৈনিক প্রবাহের চুলকাঠি প্রতিনিধি সেকেন্দার আলী মোড়ল ও দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি রাকিবুল ইসলাম রাজ।