বিশ্বকাপের আগে বাংলাদেশ শিবিরে দুঃসংবাদ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:৩৯ পূর্বাহ্ণ, এপ্রিল ২, ২০১৯ | আপডেট: ৯:৩৯:পূর্বাহ্ণ, এপ্রিল ২, ২০১৯

আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০১৯ এর আগে বাংলাদেশ শিবিরে দুঃসংবাদ। গুরুতর ইনজুরিতে পড়েছেন দলের তারকা ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদ। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে এ খবর জানা গেছে।

মাহমুদউল্লাহর ইনজুরিটি গ্রেড-থ্রি টিয়ারের। সাময়িক তাকে বিশ্রাম দেয়া হয়েছে। এতে না সারলে যেতে হবে ছুরি-কাঁচির নিচে। ফলে বিশ্বকাপে তার খেলা নিয়ে শংকা দেখা দিয়েছে।

নিউজিল্যান্ড সফরে সিরিজের প্রথম টেস্টে কাঁধের চোটে পড়েন তিনি। এরপর তাৎক্ষণিকভাবে একটি এমআরআই করান মিস্টার কুল। অবশেষে সেই রিপোর্ট হাতে পেয়েছে বোর্ড।

এ ব্যাপারে বিসিবি প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানিয়েছেন, সোমবারই রিপোর্ট হাতে পেয়েছেন তারা। তবে এ ব্যাপারে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন তিনি।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, মাহমুদউল্লাহকে ১৫ দিনের বিশ্রাম দেয়া হয়েছে। এরপর তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু হবে। বিশ্রামে সেরে না উঠলে শল্যবিদের ছুরির নিচেই যেতে হবে তাকে। আমরা মাহমুদউল্লাহর এমআরআই রিপোর্ট হাতে পেয়েছি। এটি গ্রেড থ্রি টিয়ারের ইনজুরি। আমরা তাকে ১৫ দিনের বিশ্রামের পরামর্শ দিয়েছি। এরপর আমরা তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু করব।

উল্লেখ্য, বাংলাদেশ মোস্তাফিজুর রহমান অতীতে এ ধরনের চোটে পড়েছিলেন। পরে অস্ত্রোপচার করিয়ে প্রায় ৬ মাস মাঠের বাইরে ছিলেন তিনি। বিশ্বকাপ সামনে রেখে মাহমুদউল্লাহর ইনজুরি তাই জাগাচ্ছে দুশ্চিন্তা।