প্রতিহিংসার রাজনীতি নেই বলেই মানুষ আওয়ামীলীগে যোগদিচ্ছে- তোফায়েল

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০১৯ | আপডেট: ৫:২৬:অপরাহ্ণ, মার্চ ২৫, ২০১৯
 ইমতিয়াজুর রহমান॥
ভোলাঃ বাণিজ্য মন্ত্রাণায়ন সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য সাবেক বাণিজ্য মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, অত্যাচারি বিএনপির নামক দলটির এখন অস্তিত খুজেঁ পাওয়া যায় না। ২০০১ সালের নির্বাচনের পর আমাদের উপর যে অত্যাচার নির্যাতন করেছে আমরা তার প্রতিশোধ নেইনি। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করেনা । যার কারণে এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সময় বিএনপির হাজার হাজার নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছে।
আজ সোমবার দুপুরে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে সদর উপজেলা আওয়ামী লীগের পঞ্চম দিনের মত তৃর্ণমূল পর্যায়ে কর্মীদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তোফায়েল আহমেদ আরো বলেন, আগামীতে দেখবেন মিথ্যার উপর ভিত্তি করে গড়ে উঠা বিএনপি দলটিকে কেউ খুঁজে পাবেনা । তিনি আরো বলেন, ভোলা নদী ভাঙন বন্ধ হয়েছে। ভোলা প্রচুর প্রকৃতিক গ্যাস রয়েছে। সে গ্যাসের উপর ভিত্তি করে অনেক কলকারখান গড়ে উঠবে। ভোলা হবে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ জেলা। এসময় তিনি আরো বলেন, আমি যতদিন বাঁচবো ততদিনই ভোলার উন্নয়নের কাজ করে যাবো।
ভোলা সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেনের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ অন্যান্য নেতৃবৃন্দ।