ঝালকাঠিতে তিন স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন অস্ত্রসহ আটক-১

প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০১৯ | আপডেট: ১:১৪:অপরাহ্ণ, মার্চ ২৫, ২০১৯

ঝালকাঠির চার উপজেলায় ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। বিভিন্ন কেন্দ্র ঘুরে ভোটারদের উপস্থিতি কম দেখা গেছে। অনেক কেন্দ্র ছিলো একদম ফাঁকা। জেলা সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থী সৈয়দ রাজ্জাক সেলিম এবং কাঠালিয়া উপজেলার স্বতন্ত্র প্রার্থী কিবরিয়া সিকদার ও জাহাঙ্গীর জমাদ্দার দুপুরে অণিয়মের অভিযোগ এনে ভোট বর্জন করেছেন। জেলার চারটি উপজেলার মধ্যে নলছিটি উপজেলায় চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্ধীতায় নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হওয়ায় সেখানে শুধু ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন হয়েছে। ভোটার উপস্থিতি ছিলনা বললেই চলে।
রোববার উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার বড়ইয়া ইউনিয়নের নিজামিয়া বহুমূখী মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্র সংলগ্নে তার বাড়ি থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দুনালা বন্ধুক, একটি চায়না এয়্যারগান, ২২ রাউন্ড তাজা গুলি ও ৪ রাউন্ড খোকা। জাহিদ হোসেন উপজেলার নিজামিয়া এলাকার মৃত জয়নাল আবেদীন বাদশা মিয়ার ছেলে ও বড়ইয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। রাজাপুরে নির্বাচনকে কেন্দ্র করে আনারস ও নৌকার সমর্থকদের মধ্যে বিচ্ছিন্ন ঘটনায় ৬ জন আহত হয়।
রাাজাপুর থানার ওসি জাহিদ হোসেন বলেন, নিজামিয়া গ্রাম থেকে সাবেক ইউপি চেয়ারম্যান জাহিদুল আবেদিনকে বন্দুক ও গুলিসহ আটকের কথা স্বীকার করেন।