সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী ‘প্রশাসন নৌকার পক্ষে কাজ করছে’

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৯ | আপডেট: ৫:৩৩:অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৯

ঝালকাঠি সদর উপজেলা পরিষদর নির্বাচনে স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী সৈয়দ রাজ্জাক সেলিম বলেছেন,‘ঝালকাঠির প্রশাসন নৌকার পক্ষে কাজ করছে। তারা আমার নির্বাচনী কার্যালয় ভাংচুর মামলা না নিয়ে আমার কর্মিদের বিরুদ্ধে ২টি মিথ্যে গায়েবী মামলা দিয়েছে। আমার নির্বাচনী কার্যালয়ের সামনে দিয়ে তারা টহল দিচ্ছে। সুযোগ পেলে আবারও হামলা করবে তারা। পরিবার নিয়ে আমি আতংকে আছি।’ বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,‘আমার নির্বাচনী কার্যালয়ে ইতোপূর্বে যে হামলা হয়েছে সে ঘটনায় পুলিশ মামলা না নিলেও আমার কর্মীদের নামে দুটি গায়েবী মামলা নিয়েছে। এর একটি হলো ধানসিড়িতে নৌকা কার্যালয়ে আগুন এবং অপরটি আ’লীগ অফিসে বোমা বিস্ফোরন। কিন্তু এই দুটি ঘটনাই মিথ্যা। এ ধরনের কোন ঘটনাই ঝালকাঠিতে ঘটেনি। ভাবতে অবাক লাগে কিভাবে পুলিশ এই মামলা নিলো। গ্রেফতার আতংকে অনেক কর্মিরা ঘর ছাড়া। নির্বাচনী কার্যলয়ে আসতে ভয় পাচ্ছে কর্মিরা। শহরে মটোরসাইকেল মহড়া দিচ্ছে নৌকার কর্মীরা।’ রাজ্জাক সেলিম বলেন,‘প্রতিদিন আমার র্নিবাচনী কার্যালয়ের সামনে জঙ্গি ষ্টাইলে মহড়া দেয়া হচ্ছে। এতে করে আমার কর্মীদের মনোবল ভেঙ্গে যাচ্ছে।’ তিনি আগামী ২৪ মার্চ পযর্ন্ত যাতে নির্বাচনী কার্যক্রম চালাতে পারেন সে ব্যাপারে প্রশাসনের সহায়তা কামনা করেন।
উলে­খ্য গত’ রোববার জেলা আ’লীগের সহসভাপতি ও স্বতন্ত্র প্রার্থী সৈয়দ রাজ্জাক সেলিমের প্রধান নির্বাচনী কার্যালয় হামলা চালানো হয়। এ ঘটনায় নৌকা প্রতীকের প্রার্থী খান আরিফুর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট।